ম্যাচ শুরুর খলনায়ক হয়ে গেলো ম্যাচ জয়ের নায়ক। ম্যাচের প্রথমভাগে আত্মঘাতী গোলে দলকে পেছনে ফেলে দিলেও শেষ পর্যন্ত জোড়া গোল করে মোহামেডান স্পোর্টিংকে জয় এনে দিয়েছে সোলেমান দিয়াবাতে। লীগের ১৭ তম রাউন্ডে আজকের দিনের একমাত্র কুমিল্লার ভাষা সৈনিক শহীদ ধীরেন্দ্র নাথ দত্ত স্টেডিয়ামে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের মুখোমুখি হয়েছিলো মোহামেডান স্পোর্টিং ক্লাব। ম্যাচে শেখ জামাল ধানমন্ডি ক্লাবকে ৩-১ গোলে পরাজিত করেছে সাদা-কালোরা।

খেলার ৩৫ মিনিটে মোহামেডান স্পোর্টিং ক্লাবের হয়ে প্রথম গোলটি করে শেখ মরসালিন। জাফর ইকবালের ব্যাক পাস থেকে মোহাম্মদ সাদেকুজ্জামান ফয়সালের হালকা করে তুলে ক্রসে শট করে বলকে শেখ জামালের জালে পাঠিয়ে দেয় মরসালিন। ম্যাচের ৩৮ মিনিটে কপালগুণে ম্যাচে সমতায় ফিরে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। রায়হান হাসানের লম্বা থ্রো থেকে বল পেয়ে বক্সের ভেতরে একজনকে কাটিয়ে জায়গা করে নিয়ে গোলমুখে ডান পায়ের শট নেয় গোললাইনে দাঁড়িয়ে থাকা মোহামেডান স্পোর্টিং ক্লাবের মালিয়ান ফরোয়ার্ড সোলেমান দিয়াবাতে ক্লিয়ার করে গেলে তার পায়ে লাগে বল গোলে পরিণত হয়।

৪৩ মিনিটে পেনাল্টি থেকে গোল করে আত্মঘাতী গোলের প্রায়শ্চিত্ত দেয় সোলেমান দিয়াবাতে। বক্সের ভেতরে বলের দখল নিতে গিয়ে শেখ জামালের রায়হান হাসানের হাতে বল লাগলে রেফারি পেনাল্টির বাঁশি বাজায়। খানিকক্ষণ আগে বল ক্লিয়ার করতে ভুল করলেও এবার পেনাল্টি থেকে স্পট কিকে গোল করতে ভুল করে নি সোলেমান দিয়াবাতে। এতে ২-১ গোলের ব্যবধানে শেষ হয় প্রথমার্ধের খেলা।

মোহামেডান স্পোর্টিং ক্লাবের হয়ে ম্যাচের সর্বশেষ গোলটিও করেন সোলেমান দিয়াবাতে। ম্যাচের ৮১ মিনিটে বক্সের ভেতরে আগের বারের রায়হানের মতো আরিফুল হাতে বল লাগলে রেফারি পেনাল্টি দেয়। সেই পেনাল্টি থেকে নিজের দ্বিতীয় গোলটি আদায় করে নিতে ভুল করে নি সোলেমান দিয়াবাতে। শেখ জামাল ধানমন্ডি ক্লাব শেষ মুহুর্ত পর্যন্ত কোনো গোল শোধ করতে না পারায় ৩-১ গোলের জয় পায় মোহামেডান স্পোর্টিং ক্লাব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here