স্বাধীনতা কাপের গ্রুপ ‘ডি’র আজকের ম্যাচে শেখ জামাল ধানমন্ডি ক্লাবকে রুখে দিলো রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি। দুই গোলের লিডে এগিয়ে থেকেও পূর্ণ তিন পয়েন্ট নিয়ে ম্যাচ শেষ করতে পারে নি শেখ জামাল ধানমন্ডি ক্লাব। ম্যাচে তারা ২-২ গোলে ড্র দিয়ে রহমতগঞ্জের সাথে পয়েন্ট ভাগাভাগি করে নেয়।

প্রথমার্ধের একেবারে শেষ সময়ে এসে ধানমন্ডি ক্লাবকে গোলে দেখা পাইয়ে দেয় উজবেক ফরোয়ার্ড ভালিজনভ ওতাবেক। ৫৩ মিনিটের মাথায় স্টেয়ার্টের কাটব্যাক থেকে ডিফেন্ডার সাকিল হোসেন গোল করে শেখ জামালের লিড বাড়িয়ে দেয়। ম্যাচের ৬২ মিনিটে সামিন ইয়াসিরের পাস থেকে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটির হয়ে প্রথম গোলটি শোধ করেন তাজিকিস্তানের ফরোয়ার্ড ফাদখুলো ফাদখুলেয়ভ। ৬৯ মিনিটের মাথায় সামিন ইয়াসির নিজেই দূরবর্তী শটে প্রতিপক্ষের গোলরক্ষক রাসেল মাহমুদকে পরাস্ত করে দুর্দান্ত এক গোল করে শেখ জামালের দেওয়া দ্বিতীয় গোলটি শোধ করে নিজের দল রহমতগঞ্জকে ম্যাচে ফিরিয়ে আনে।

পরবর্তীতে কোন দলই প্রতিপক্ষের জালে আর বল জড়াতে না পারলে ম্যাচটি ২-২ গোলে নিষ্পত্তি হয়। গ্রুপের ‘ডি’ এর অন্য আরেক ম্যাচে মুন্সিগঞ্জের শহীদ বীরশ্রেষ্ঠ ফ্লাইট লে. মতিউর রহমান স্টেডিয়ামে বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাবের মুখোমুখি হয় বাফুফে ফুটবল একাডেমি। ম্যাচটি ১-১ গোলে ড্র হয়েছে। বাংলাদেশ পুলিশ এফসির হয়ে গোল করেন ভেনেজুয়েলান ফরোয়ার্ড এডওয়ার্ড মরিলো জিরনেনেজ। অন্যদিকে বাফুফে এলিট একাডেমি ফুটবল টিমের হয় গোল করেছেন মিরাজুল ইসলাম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here