স্বাধীনতা কাপে নিজেদের দ্বিতীয় ম্যাচে চট্টগ্রাম আবাহনীকে আটকে দিলো বাংলাদেশ নৌবাহিনী। চট্টগ্রাম আবাহনীর সাথে ম্যাচটি তারা ১-১ গোলে ড্র করে। এতে স্বাধীনতা কাপে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত হয়েছে গ্রুপের অন্যদল বর্তমান চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংসের।

বসুন্ধরা কিংস অ্যারেনায় মঙ্গলবার ‘ডি’ গ্রুপের ম্যাচে প্রথম গোলটি করে বাংলাদেশ নৌবাহিনী। বক্সের বাইরে চোখ জুড়ানো এক ভলিতে গোলটি আদায় করে নেন বাংলাদেশ নৌবাহিনীর ডিফেন্ডার সেলিম রেজা। চট্টগ্রাম আবাহনীর জন্য সমতাসূচক গোলটি আসে ম্যাচের দ্বিতীয়ার্ধে। ৭৪ মিনিটের মাথায় আসাদুল ইসলাম সাকিবের বাড়ানো বল থেকে গোলটি করেন হেমন্ত ভিনসেন্ট বিশ্বাস। পরবর্তীতে আর কোনো গোল না হলে ১-১ গোলে শেষ হয় ম্যাচটি।

নৌবাহিনীকে ১-০ গোলে হারিয়ে স্বাধীনতা কাপ শুরু করেছিল কিংস। ওই এক জয়েই তিন দলের এই গ্রুপ থেকে ৩ পয়েন্ট নিয়ে সেরা আটে উঠেছে তারা। এক করে পয়েন্ট নৌবাহিনী ও চট্টগ্রাম আবাহনীর। কিংস চট্টগ্রাম আবাহনীকে ২ গোলের ব্যবধানে হারালে নৌবাহিনীর কোয়ার্টারে খেলার সুযোগ থাকবে। অন্য দিকে চট্টগ্রাম আবাহনী ড্র করলেই কোয়ার্টারে উঠবে।

অন্যদিকে আজকের দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছিলো বাংলাদেশ সেনাবাহিনী এবং ফর্টিস এফসি। ম্যাচটি গোলশূন্য ড্র হয়েছে। টানা দুই ড্রয়ে ২ পয়েন্ট নিয়ে ‘সি’ গ্রুপে শীর্ষে আছে সেনাবাহিনী। ১ করে পয়েন্ট মোহামেডান স্পোর্টিং ক্লাব ও ফর্টিস এফসির। ৪ নভেম্বর গ্রুপের শেষ ম্যাচে মুখোমুখি হবে ফর্টিস ও মোহামেডান।

Previous articleস্টুয়ার্ট – জনাথনে রহমতগঞ্জ বাঁধা পেরোলো আবাহনী!
Next articleজামালকে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন পুলিশ এফসি!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here