শেখ জামাল ধানমন্ডি ক্লাবকে চমক দেখিয়ে স্বাধীনতা কাপের কোয়ার্টার ফাইনালে উত্তীর্ণ হলো বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাব। গ্রুপের শেষ ম্যাচে শক্তিমত্তায় এগিয়ে থাকা শেখ জামালকে তারা ১-০ গোলে পরাজিত করেছে।

শুরু থেকে শেখ জামাল ধানমন্ডি ক্লাবকে চাপে রেখেছিলো বাংলাদেশ পুলিশ এফসি। ম্যাচের প্রথম লিডটিও নেয় দলটি। ২৬ মিনিটে কিরণের ভুল ক্লিয়ারেন্স থেকে বল রিসিভ করে ডান পায়ের এক দুর্দান্ত বাঁকানো শট করে সরাসরি বলকে জালে পাঠিয়ে দেন পুলিশ এফসির মিডফিল্ডার মানাস কারিপোভ। জামালের গোলরক্ষক প্রীতম বলকে আটকানোর সর্বোচ্চ চেষ্টা করলেও সেখানে তার কিছুই করার ছিলো না।

মানাসের গোলকে পুঁজি করে ১-০ তে এগিয়ে থেকে বিরতিতে যায় পুলিশ। ম্যাচের দ্বিতীয়ার্ধে গোল শোধ করার চেষ্টা করে জামাল, অন্যদিকে পুলিশও ব্যবধান বাড়ানোর জন্য প্রতিপক্ষের রক্ষণে ক্ষুদ্র পরিসরে আক্রমণ চালায়। তবে কোনো দলই তাতে সফলতা পায় নি। এতে ১-০ তে হয় ম্যাচ।

এই ম্যাচে জয়ে ফলে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে পরবর্তী রাউন্ডে কোয়ালিফাই করে বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাব। এর আগের ম্যাচে তারা ব্রাদার্স ইউনিয়নকে ২-০ গোলে পরাজিত করেছিলো। পুলিশের সাথে রানার্সআপ হয়ে গ্রুপ ‘এ’- থেকে কোয়ালিফাই করেছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব।

Previous articleচট্টগ্রাম আবাহনী ও নৌবাহিনীর ড্রতে কোয়ার্টার ফাইনালে কিংস!
Next articleশেষ ম্যাচ জয়ে কোয়ার্টার ফাইনালের আশা বাঁচিয়ে রাখলো রহমতগঞ্জ!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here