জেএফএ অ-১৪ জাতীয় মহিলা চ্যাম্পিয়নশীপ-২০২১’ এর দ্বিতীয় দিনে বড় জয় পেলো রাজশাহী জেলা ও মাগুরা জেলা। দুইদলের গোলে টর্নেডোতে প্রতিপক্ষ হয়েছে বিধ্বস্ত।

আজকের দিনের দ্বিতীয় ও শেষ ম্যাচে খুলনা জেলাকে ৮-০ গোলে ফেলনার মতো উড়িয়ে দিয়ে মাগুরা জেলা। ম্যাচের ১৭ মিনিটে মাগুরা জেলাকে প্রথম লিড এনে দেয় রিমা। প্রথমার্ধের ইঞ্জুরি টাইমে ঈশিতা গোল করলে ২-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় মাগুরা জেলা।

বিরতি থেকে ফিরে এসে গোল ব্যবধান বাড়ানোর চেষ্টা চালায় মাগুরা জেলা। যদিও দ্বিতীয়ার্ধের ২৫ মিনিট নিজেদের রক্ষণভাগকে আগলে রাখে খুলনা জেলা। কিন্তু তাও শেষ রক্ষা হলো না। দ্বিতীয়ার্ধের শেষ ১০ মিনিটে ছন্নছাড়া হয়ে যায় খুলনার রক্ষণভাগ। আর এই সুযোগকে কাজে লাগায় মাগুরা জেলা। একের পর এক পর গোলের মেশিনগান চালিয়ে ঝাজরা করে খুলনার গোলপোস্ট।

৬০ মিনিটে মাগুরা জেলা দলের হয়ে তৃতীয় গোলটি করে সোনিয়া। এরপর ৬২ ও ৬৪ মিনিটে পরপর দুই গোল করে নিজের হ্যাট্রিক পূরণ করে ঈশিতা। মিনিট চারেক পর খুলনার জালে আবারো বল পাঠায় মাগুরা। এবার স্কোরশিটে নিজের নাম উঠায় অর্পিতা। দুই মিনিট পর আরো এক গোল করে অর্পিতা। দ্বিতীয়ার্ধে শেষ সময়ে এসে খুলনার গোলপোস্টে সাদিয়া লক্ষ্যভেদ করলে,খুলনার কফিনে পেরেকঠোকা সম্পন্ন হয়। এতে ৮-০ গোলের জয় দিয়েই মাঠ ছাড়ে মাগুরা জেলা।

এছাড়া দিনের প্রথম ম্যাচে ফরিদপুর জেলার মুখোমুখি হয় রাজশাহী জেলা। ম্যাচে ৬-০ গোলের এক বড় জয় রাজশাহী জেলা। ম্যাচে মোড় একাই বদলে দেয় রাজশাহী জেলার শাহীনা। হ্যাট্রিকসহ একাই চার গোল করেন। এছাড়া রাজশাহী জেলার হয়ে সুমাইয়া ও কর্ণফুলী একটি করে গোল করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here