২২ ডিসেম্বর থেকে মাঠে গড়াচ্ছে নতুন ফুটবল মৌসুম। ফেডারেশন কাপ দিয়ে শুরু হতে যাওয়া করোনা পরবর্তী ফুটবলে প্রথম ম্যাচেই ফেবারিট বসুন্ধরা কিংসের মুখোমুখি হবে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি। কিন্তু প্রথমেই পুরান ঢাকার দলটিকে পড়তে হচ্ছে বিপাকে। এখনও দলের সাথে যোগ দেয়নি তিনজন বিদেশী।

রহমতগঞ্জের ক্যাম্পে আছে মিশরের আলা নাসের। কিন্তু তাজিকিস্তান জাতীয় দলের স্ট্রাইকার দিলশোদ বাসিভ ও খুরশিদ বেকনাজারভ এবং আইভেরি কোস্টের ক্রিস্ট রেমি এখনও দলেট সাথে যোগ দেন নি। দুই তাজিক ফুটবলারের আগামীকাল বাংলাদেশে আসার কথা রয়েছে। তবে কাল এসেই মাঠে নামতে পারবেন না তারা। করোনা টেস্টের পর মানতে হবে কোয়ারান্টাইন। এছাড়া এখনও ভিসাই পাননি রেমি। ভিসা পেলেই তিনি রওনা হবেন। এতে করে প্রথম ম্যাচে চার বিদেশীর তিনজনকেই পাবে না রহমতগঞ্জ। এমনকি রেমিকে হয়তো দ্বিতীয় ম্যাচেও পাওয়া যাবে না এমনটা অফসাইডকে নিশ্চিত করে একজন ক্লাবকর্তা।

আগামীকাল বিকেল ৫.৩০ মিনিটে বসুন্ধরা কিংসের বিরুদ্ধে উদ্বোধনী ম্যাচটিতে রহমতগঞ্জকে তাই ভরসা রাখতে হবে দেশীয় খেলোয়াড়দের উপর। আশাবাদী কোচ গোলাম জিলানীও, ‘আমরা একমাস যাবত অনুশীলন করছি। আমার তরুণ দলটি তিনজন বিদেশী ছাড়াই ভালো খেলা উপহার দিবে আশা করি।’

Previous articleমহানগরী লীগ কমিটির খসড়া সূচী চূড়ান্ত
Next articleফেডারেশন কাপের জন্য প্রস্তত কোচরা!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here