তৃতীয় স্থান নিয়েই খুশি থাকতে হলো স্বাধীনতা কাপের গতবারের চ্যাম্পিয়ন আবাহনী লিমিটেডকে। সেমিফাইনালে শেখ রাসেলের কাছে পরাজিত হয়ে ফাইনালে উঠতে ব্যর্থ হয় টিম আবাহনী। তবে সে হারের ঘা কিছুটা হলেও মিটিয়ে নিয়েছে আকাশী-নীলরা। তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে মুন্সিগঞ্জের বীরশ্রেষ্ঠ ফ্লাইট লে. মতিউর রহমান স্টেডিয়ামে বাংলাদেশ পুলিশ এফসির মুখোমুখি হয় ঢাকা আবাহনী। তিন বিদেশি প্লেয়ারের নৈপুণ্যে পুলিশ এফসিকে ৪-১ গোলে পরাজিত করে আবাহনী।

ম্যাচের মাত্র ৪ মিনিটের মাথায় আবাহনীর কোস্টারিয়ান ফরোয়ার্ড ড্যানিয়েল কলিন্ড্রেসের গোলে এগিয়ে যায় আবাহনী। ৩৯ তম মিনিটে ড্যানিয়েল কলিন্ড্রেসের ফ্রি-কিক থেকে বল পেয়ে পুলিশ এফসির রক্ষণের খেলোয়াড় ও গোলরক্ষক পরাস্ত করে বল জালে পাঠিয়ে লিড বাড়িয়ে নেয় আবাহনীর মিশরীয় ডিফেন্ডার মোহাম্মদ ইউসুফ। ৪৩ মিনিটে বাংলাদেশ পুলিশ এফসির হয়ে একটি গোল শোধ দেন ডিফেন্ডার মোহাম্মদ রাসেল হোসেন। এতে ২-১ এ এগিয়ে থেকে প্রথমার্ধের খেলা শেষে বিরতিতে যায় আবাহনী।

৭৬ মিনিটে বক্সের সামনে আবাহনীর মোহাম্মদ ইমন মাহমুদের বাম পায়ের দুরন্ত শট গোল আদায় করে নেয়। ফলে ম্যাচের ফলাফল দাঁড়ায় ৩-১। ৮৫ মিনিটের মাথায় ড্যানিয়েল কলিন্ড্রেসের থ্রু পাস থেকে বক্সের ভেতরে ঢুকে চলতি বলে সরাসরি শট করে লক্ষ্যভেদ করেন ঢাকা আবাহনীর আরেক ব্রাজিলিয়ান ফরোয়ার্ড গেটারসন সান্তোস।

Previous articleনারী লীগে জয় পেয়েছে কুমিল্লা ইউনাইটেড ও উত্তরা ফুটবল ক্লাব
Next articleকুমিল্লার জয়ের দিনে ড্র ব্রাহ্মণবাড়িয়া ও নাসরিনের ম্যাচ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here