বসুন্ধরা গ্রুপ নারী ফুটবল লীগ ২০২২-২৩’এর চতুর্থ রাউন্ডে জয় পেয়েছে কুমিল্লা ইউনাইটেড ক্লাব এবং উত্তরা ফুটবল ক্লাব লিমিটেড। কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহি মোস্তফা কামাল স্টেডিয়ামে কুমিল্লা ইউনাইটেড ক্লাব ৫-১ গোলে নাসরিন স্পোর্টস একাডেমিকে এবং উত্তরা ফুটবল ক্লাব লিমিটেড ৫-০ গোলে জামালপুর কাচারিপাড়া একাদশকে পরাজিত হয়ে।

দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয় কুমিল্লা ইউনাইটেড ক্লাব এবং নাসরিন স্পোর্টস একাডেমি। ম্যাচের ২২ মিনিটে মারিয়ার গোলে ম্যাচে লিড নেয় কুমিল্লা। তবে লিড বেশীক্ষণ ধরে রাখতে পারে নি কুমিল্লা ইউনাইটেড। মিনিট তিনেক পর কুরশিয়া জান্নাতের গোলে ম্যাচে সমতা ফিরে পায় নাসরিন স্পোর্টস একাডেমি। ৩৪ মিনিটে মাথায় শিপ্রা গোল করলে ম্যাচে আবারো লিড পেয়ে যায় কুমিল্লা ইউনাইটেড। ৩৮ মিনিটে রিপা গোল করে ব্যবধান বাড়িয়ে ৩-১ এ করে নেয়। প্রথমার্ধ শেষ হওয়ার আগমুহূর্তে ৪২ মিনিটে সুমির গোলে ব্যবধান চারগুণ করে কুমিল্লা ইউনাইটেড। ৫৮ তম মিনিটে কুমিল্লা ইউনাইটেডের হয়ে শেষ গোলটি করেন রোয়াজা।

দিনের অন্য আরেক ম্যাচে মুখোমুখি হয় উত্তরা ফুটবল ক্লাব এবং জামালপুর কাচারিপাড়া একাদশ। সাদিয়ার হ্যাট্রিকে জামালপুরে বিপক্ষে ৫-০ গোলের বড় জয় পেয়েছে উত্তরা ফুটবল ক্লাব। ২২ মিনিটের সময় সাদিয়া দলের হয়ে ম্যাচে প্রথম গোলটি করলে ম্যাচ চালকের আসন দখল করে নেয় উত্তরা ফুটবল ক্লাব। ৩৩ মিনিটে দলের এবং নিজের দ্বিতীয় গোলটি করেন সাদিয়া। ২-০ তে এগিয়ে থেকে প্রথমার্ধের খেলা শেষ করে উত্তরা ফুটবল ক্লাব লিমিটেড।

৬৫ মিনিটে প্রতিপক্ষ জামালপুর কাচারিপাড়া একাদশের জালে আরো একবার বল পাঠিয়ে নিজের হ্যাট্রিক পূরণ করেন সাদিয়া। ম্যাচের ৭১ এবং ৭৪ মিনিটে উত্তরা ফুটবল ক্লাবের খেলোয়াড় পরপর আরো দুইটি গোল করলে ৫-০ তে এগিয়ে থাকে দলটি। কিন্তু তাদের প্রতিপক্ষ দল কোনো গোল না করতে পারায় শেষে ৫-০ গোলের জয় দিয়েই মাঠ ছাড়ে উত্তরা ফুটবল ক্লাব লিমিটেড।

Previous articleপুলিশ এফসিকে হারিয়ে ফাইনালে বসুন্ধরা কিংস
Next articleতৃতীয় স্থান নির্ধারণীতে আবাহনীর জয়

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here