টানা তৃতীয়বারের মতো স্বাধীনতা কাপের ফাইনালে পৌঁছালো বসুন্ধরা কিংস। গোপালগঞ্জের শেখ ফজলুল হক মণি স্টেডিয়ামে টুর্ণামেন্টের দ্বিতীয় সেমিফাইনালে বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাবকে ৩-১ গোলে পরাজিত করে ফাইনাল নিশ্চিত করে বসুন্ধরা কিংস।

১০ মিনিটে ডানপ্রান্ত হতে রাকিব হোসেনের ক্রস করে বসুন্ধরা কিংস ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রবসন রবিনহো হেড করলে পুলিশ এফসির ডিফেন্ডারের হাতে লাগলে পেনাল্টি পায় বসুন্ধরা কিংস। আদায় করা সেই পেনাল্টি থেকে স্পট কিক গোল করে দলকে এগিয়ে দেন রবসন রবিনহো। ৬৫ মিনিটের মাথায় রাকিবের হোসেন গোলে লিড দ্বিগুণ করে বসুন্ধরা কিংস।

ম্যাচের ৭১ মিনিটে রবসন রবিনহোর আলতো করে বাতাসে ভাসিয়ে দেওয়া বল মিগুয়েল ফিগুইরা হেড করলে বক্সের ভেতরে বল পেয়ে বসুন্ধরা কিংসের আরেক ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ডরিয়েল্টন গোমেজ। ডরিয়েল্টন নিজের৷ শরীরকে ঘুরিয়ে নিয়ে ডান পায়ের শট করে বলকে প্রতিপক্ষের জালে পাঠিয়ে দেন। ইঞ্জুরি টাইমের প্রথম মিনিটে থ্রু পাস থেকে বসুন্ধরা কিংসের গোলরক্ষক আনিসুর রহমান জিকোকে বোকা বানিয়ে এক গোল শোধ করে বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাবের ভেনেজুয়েলান ফরোয়ার্ড এডওয়ার্ড মরিলো জিমেনেজ।

আগামী পাঁচই ডিসেম্বর ফাইনালে শেখ রাসেল ক্রীড়া চক্রের মুখোমুখি হবে বসুন্ধরা কিংস। এর আগে চার ডিসেম্বর তৃতীয় স্থান নির্ধারনী ম্যাচে মুখোমুখি হবে আবাহনী লি.ঢাকা বনাম বাংলাদেশ পুলিশ এফসি

Previous articleমহিলা লিগে কিংস, আতাউর রহমান ও সদ্যপুস্কুরুনির জয়
Next articleনারী লীগে জয় পেয়েছে কুমিল্লা ইউনাইটেড ও উত্তরা ফুটবল ক্লাব

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here