বসুন্ধরা গ্রুপ মহিলা ফুটবল লীগে আজ জয় পেয়েছে বসুন্ধরা কিংস, আতাউর রহমান ভুইঁয়া কলেজ ক্লাব ও সদ্যপুস্কুরুনি যুব এসসি। দিনের সবচেয়ে বড় জয়টি নিজেদের নামে করেছে বসুন্ধরা কিংস। ঢাকা রেঞ্জার্সকে ১২-০ গোলে পরাজিত করেছে তারা।

কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহি মোস্তফা কামাল স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকেই নিয়ন্ত্রণ নেয় বসুন্ধরা কিংস। খেলার ৯ মিনিটে স্কোর শিটে নাম তুলে গোল বন্যার সূচনা করেন স্বপ্না। এর ১০ মিনিট পর আবারো করেন এই কিংস ফরোয়ার্ড। এরপর ২৫ মিনিটে স্কোর শিটে নাম তুলেন দলের অধিনায়ক সাবিনা। ২৯ মিনিটে নিজের হ্যাট্রিক পূরণ করেন স্বপ্না। খেলার ৩৪ মিনিটে ঋতু ও ৩৮ মিনিটে মারিয়া গোল করেন। ৪২ মিনিটে স্বপ্না নিজের চতুর্থ গোলটি করলে প্রথমার্ধেই ৭-০ গোলে পিছিয়ে নিজেদের শেষ দেখে ফেলেন রেঞ্জার্সের ফুটবলাররা।

দ্বিতীয়ার্ধেও একই গতিতে নিজের গোল বন্যা অব্যহত রাখে গোলাম জিলানির শিষ্যরা। ৫৬ ও ৮৫ মিনিটে আরো দুটি গোল করে সাবিনা খাতুন নিজের হ্যাট্রিক পূরণ করেন। ৭১ ও ৮১ মিনিটে শামসুন্নাহার জুনিয়র ও ৮৬ মিনিটে সুমাইয়া গোল করলে ১২-০ ব্যবধানে জয় নিশ্চিত হয় মহিলা লিগের বর্তমান চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংসের।

দিনের প্রথম ম্যাচে আতাউর রহমান ভুইঁয়া কলেজ ক্লাব ৩-১ গোলে বরিশাল ফুটবল একাডেমিকে পরাজিত করেছে। খেলার শুরুতে অবশ্য লিড নেয় বরিশাল, মাত্র ৬ মিনিটেই দলকে এগিয়ে দেয় সাজেদা। তবে ১৪, ২৬, ৫৭ মিনিটে যথাক্রমে আকলিমা, মাহফুজা, উন্নতি গোল করে আতাউর রহমান ভুইঁয়া কলেজকে জয়ের বন্দরে পৌঁছে দেয়া।

দিনের শেষ খেলায় এফসি ব্রাহ্মণবাড়িয়কে হারিয়ে সদ্যপুস্কুরুনি যুব এসসি। ম্যাচটি তারা জিতেছে ৩-১ গোলে। সদ্যপুস্কুরুনির পক্ষে ৩৭ মিনিটে কাকলি এবং ৫০ ও ৭৫ মিনিটে নাসরিন গোল করেন। ব্রাহ্মণবাড়িয়ার পক্ষে একমাত্র গোলটি ৪৪ মিনিটে শোধ করেন সাগরিকা।

Previous articleরাসেলের হাতে বাজলো আবাহনীর বিদায় ঘন্টা
Next articleপুলিশ এফসিকে হারিয়ে ফাইনালে বসুন্ধরা কিংস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here