চার ম্যাচ পর জয়ের তটে ফিরেছে মোহামেডান স্পোর্টিং ক্লাব। বিসিএলের অষ্টম রাউন্ডে সোলেমান দিয়াবাতের হ্যাট্রিকে তলানীতে থাকা আজমপুর ফুটবল ক্লাব উত্তরাকে ৬-০ গোলের ব্যবধানে পরাজিত করে আরো তলানীতে ফেলো দিলো মোহামেডান।

২১ মিনিটে পেনাল্টি থেকে নির্ভুল স্পট কিকে গোল করে মোহামেডান স্পোর্টিং ক্লাবকে লিড এনে দেন মালিয়ান ফরোয়ার্ড সোলেমান দিয়াবাতে। ৩৫ মিনিটে বক্সের বাইরে থেকে জোরালো শট লক্ষ্যভেদ করে দ্বিতীয় গোলের কান্ডারিও বনে যান সোলেমান দিয়াবাতে। ৬৩ মিনিটে কর্ণার কিক হেড করে গোল করেন মোহামেডান স্পোর্টিং ক্লাবের ভেনেজুয়েলান মিডফিল্ডার ড্যানিয়েল ফেবলেস।

৭০ মিনিটের মাথায় সতীর্থ খেলোয়াড়ের থ্রু পাস থেকে বলের নিয়ন্ত্রণ নিয়ে আজমপুরের গোলরক্ষক মোহাম্মদ রাজীবকে কাটিয়ে একক দক্ষতায় দারুণ এক গোল করে নিজের হ্যাট্রিক পূরণ করেন সোলেমান দিয়াবাতে। পরবর্তীতে ম্যাচের ৮০ ও ৮৭ মিনিটে আরিফ হোসেন এবং সাজ্জাদ হোসেন সৈকত আরো দুইটি গোল করে বড় জয় পায় মোহামেডান স্পোর্টিং ক্লাব।

দিনের অন্য আরেক ম্যাচে মুখোমুখি হয়েছে শেখ রাসেল ক্রীড়া চক্র এবং ফর্টিস ফুটবল ক্লাব। ম্যাচে ফর্টিস ফুটবল ক্লাবকে ১-০ গোলে পরাজিত করেছে জামাল ভূঁইয়ার দল। শেখ রাসেল ক্রীড়া চক্রের হয়ে জয়সূচক গোলটি করেছেন দলের আইভোরিয়ান মিডফিল্ডার চার্লস দিদিয়ার। এই জয়ের ফলে সমান ম্যাচ খেলে এক পয়েন্টে এগিয়ে থেকে বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাবকে পেছনে ফেলে পয়েন্ট তালিকার তৃতীয় মতে উঠে এসেছে শেখ রাসেল ক্রীড়া চক্র।

Previous articleমেয়েদের হাত ধরে আরো এক শিরোপা উৎসব!
Next articleবিপিএলে অদম্য বসুন্ধরা কিংস; জিতেছে পুলিশ, রহমতগঞ্জও

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here