স্বাধীনতা কাপের এবারের আসরের গ্রুপ পর্বের শেষ ম্যাচেও নিজেদের জয় অব্যাহত রেখেছে বসুন্ধরা কিংস। শেষ ম্যাচে তারা চট্টগ্রাম আবাহনীকে ২-০ গোলের ব্যবধানে পরাজিত করে।

ম্যাচের আগের পরিসংখ্যান অনুযায়ী এই ম্যাচে যে দল জিতবে সে দলের গায়ে লাগবে গ্রুপ চ্যাম্পিয়নের তকমা। তাই শুরু থেকে দুইদল সমানে সমানে লড়াই চালিয়ে যায়। প্রতিপক্ষ একবিন্দু ছাড় দিতে নারাজ উভয়ই। হাড্ডাহাড্ডি লড়াইয়ে গোলশূন্যতেই শেষ হয় প্রথমার্ধের খেলা। ম্যাচের দ্বিতীয়ার্ধেরও অর্ধেক সময় জুড়ে একই নিয়মই চলে, অবশেষে ম্যাচের ৭৫ মিনিটে এসে বসুন্ধরা কিংসের ব্রাজিলিয়ান মিডফিল্ডার এসে মিগুয়েল ফিগুইরা সে ডেথলক ভাঙ্গে। গোল করে কিংসকে এগিয়ে দেয়। এর দুই মিনিট পর ৭৭ মিনিটের মাথায় রাকিব হোসেন গোল করে লিড দ্বিগুণ করে। ফলে শেষে ২-০ গোলে জয় পায় বসুন্ধরা কিংস।

গ্রুপের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয় ফকিরাপুল ইয়াং ম্যানস ক্লাব এবং আজমপুর ফুটবল ক্লাব উত্তরা। ম্যাচে আজমপুর ফুটবল ক্লাবকে ৩-১। ফকিরাপুল ইয়াং ম্যানস ক্লাবের হয়ে গোল করেন রেজাতুল, আফজাল এবং ডালিম। অন্যদিকে আজমপুর ফুটবল ক্লাবের হয়ে গোল করেন সাকিব বেপারী।

এতে করে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে পরবর্তী রাউন্ডে জায়গা করে নেয় বসুন্ধরা কিংস এবং কিংসের পাশাপাশি গ্রুপ রানার্সআপ হয়ে চট্টগ্রাম আবাহনীও কোয়ার্টার ফাইনালে উত্তীর্ণ করে। আগামী ২৬ প্রথম কোয়ার্টার ফাইনালে গ্রুপ ‘এ’ এর চ্যাম্পিয়ন শেখ রাসেল ক্রীড়া চক্রের মুখোমুখি হবে চট্টগ্রাম আবাহনী। একই দিনে দ্বিতীয় কোয়ার্টার ফাইনালে মোহামেডান স্পোর্টিং ক্লাবের মুখোমুখি হবে বসুন্ধরা কিংস।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here