হঠাৎ করেই বাংলাদেশের ঘরোয়া ফুটবল থেকে অনির্দিষ্টকালের জন্য নির্বাসনে গিয়ে সবাইকে চমকে দেয় সাইফ স্পোর্টিং ক্লাব। তবে দেশের শীর্ষ ফুটবল থেকে নিজেদের গুটিয়ে নিলেও, দ্বিতীয় বিভাগ ফুটবল লিগে নিজেদের যুবদলকে খেলানোর সিদ্ধান্তে অটল থাকে ক্লাবটি।

দ্বিতীয় বিভাগ ফুটবলে এবার শুরু থেকেই সাইফের যুবারা দুর্দান্ত পারফরম্যান্স উপহার দিয়েছে। প্রথম পর্বে সব দলকে পেছনে ফেলে সুপার লিগ পর্বে উঠে আসে দলটি। সুপার লিগ পর্বেও জয়ের ধারা অব্যাহত রাখে সাইফ। সুপার লিগে মোট ৮টি ম্যাচ খেলে ৬ জয়, ১ ড্র এবং ১ হারে দলটির সংগ্রহ দাঁড়ায় ১৯ পয়েন্ট। ৭ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে আজ গৌরীপুরের মুখোমুখি হয় সাইফ।

 

জিতলেই চ্যাম্পিয়ন”- এমন সমীকরণে আজ কমলাপুরে বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে মাঠে নামা সাইফ গৌরিপুর স্পোর্টিং ক্লাবের বিপক্ষে ম্যাচের শুরু থেকেই আধিপত্য বিস্তার করে খেলতে থাকে। ম্যাচের ২৪তম মিনিটে গোল করে দলকে এগিয়ে দেন সাইফের ফুটবলার রাকিব। প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যাওয়া সাইফের যুবদল দ্বিতীয়ার্ধেও আক্রমনের ধারা বজায় রাখে। ৫৮তম মিনিটে শ্যামলের ক্রস নিচু হেডে বল জালে জড়ান জুবায়ের। দ্বিতীয়ার্ধে প্রতিপক্ষ গৌরীপুরও বেশ কয়েকটা সুযোগ তৈরি করে। কিন্তু সাইফের ডিফেন্ডার এবং ক্রসবারে বাধা পড়ে দলটি। নির্ধারিত সময়ে আর কোনো গোল না হওয়ায় শেষ পর্যন্ত জয়ের আনন্দে মাঠে ছাড়ে সাইফুর রহমান মণির শিষ্যরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here