Picture : Kalerkontho

ম্যাচে পিছিয়ে পড়েও শেখ রাসেল ক্রীড়া চক্রের বিপক্ষে জয় পেয়েছে বসুন্ধরা কিংস। প্রিমিয়ার লীগের ১৭ তম রাউন্ডে বসুন্ধরা স্পোর্টস কমপ্লেক্সে শেখ রাসেল ক্রীড়া চক্রের মুখোমুখি হয়েছে বসুন্ধরা কিংস। ম্যাচে শেখ রাসেল ক্রীড়া চক্রকে ৩-২ গোলে পরাজিত করেছে অস্কার ব্রুজনের শিষ্যরা।

২৮ মিনিটে পেনাল্টি থেকে গোল করে শেখ রাসেলকে এগিয়ে দেয় আয়জার আকমাতোভ। বসুন্ধরা কিংসের বিশ্বনাথ ঘোষ বক্সের বল ক্লিয়ার করতে গিয়ে শেখ রাসেলের গানাইয়ান ফরোয়ার্ড রিচার্ড গাতজে’কে পিছন দিকে ফাউল করলে রেফারী সাথে সাথে বাঁশি বাজিয়ে পেনাল্টির সিদ্ধান্ত দেয়। এতে বসুন্ধরা কিংসের খেলোয়াড়রা এই সিদ্ধান্তের প্রতিবাদ জানালেও রেফারি তার সিদ্ধান্তে অনড় থাকেন। সেই বিতর্কিত পেনাল্টি থেকে গোল করে শেখ রাসেলের কিরগিজ ডিফেন্ডার আয়জার আকমাতোভ।

৩৯ মিনিটে পিছিয়ে পড়া বসুন্ধরা কিংসকে সমতায় ফিরিয়ে আনে মিগেল ফিগুইরা। নিজেদের অর্ধ থেকে বল নিয়ে নুহা মারাঙ্গকে বল দেয়। নুহা বল নিয়ে দুইজনকে কাটিয়ে বামপ্রান্তে বল দেনভ রবসনের কাছে। রবসন বল নিয়ে বক্সের ভেতরে ঢুকে একজনকে কাটিয়ে জায়গা বের করে বল বাড়িয়ে দেন। রবসনের পাসে চলন্ত বলে সোজা গোলে বলকে আঘাত করেন। গোলরক্ষক আশরাফুল ইসলাম রানা লাফিয়ে পড়েও বলকে স্পর্শ করতে পারে নি। দুইদলের প্রথমার্ধের খেলা ১-১ গোলের সমতায় শেষ হয়।

৬৫ মিনিটে খালেদ শাফির গোলে লিড পায় কিংস। মিগেল ফিগুইরার ফ্রি কিক থেকে নুহা মারাঙ্গ হেড করলে আশরাফুল ইসলাম রানা ঠেকিয়ে দিলেও ফিরতি বলে সুযোগ পেয়ে গোল হাতছাড়া করে নি খালেদ শাফি। ৮৫ মিনিটে রবসনের গোলে লিড ৩-১ হয়ে যায় বসুন্ধরার। মিগেল ফিগুইরার পাস থেকে খালি জায়গায় বল পেয়ে বলকে গোলের পরিণতি দান করে এই ব্রাজিলিয়ান। ম্যাচের ইঞ্জুরি টাইমে শেখ রাসেলের হয়ে এক গোল শোধ করে মানাফ রাব্বি। চার্লস দিদিয়ারের লম্বা করে বাড়ানো পাস থেকে মাঠে বামপ্রান্তে বলের নিয়ন্ত্রণ দেয় বদলি হিসেবে মাঠে নামা খেলোয়াড় দীপক রায়। দীপক রায়ের বক্সের ভেতরে থেকে করা ক্রসে পায়ের আলতো টোকাতে বল আদায় করে নেয় মিডফিল্ডার মানাফ রাব্বি। এরপর আর কোনো গোল না হওয়ায় ৩-২ গোলের জয় দিয়েই মাঠ ছাড়ে বসুন্ধরা কিংস।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here