চূড়ান্ত হয়েছে ‘ফেডারেশন কাপ ২০২৩-২৪’ এর সেমিফাইনাল এবং ফাইনালের ভেন্যু। আজ বাফুফের প্রফেশনাল লীগ ম্যানেজমেন্ট কমিটির এক সভায় এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সভায় সেমিফাইনালের  ভেন্যু হিসেবে  গোপালগঞ্জের শেখ ফজলুল হক মণি স্টেডিয়াম এবং মুন্সিগঞ্জের বীরশ্রেষ্ঠ ফ্লাইট লে. মতিউর রহমান স্টেডিয়ামকে নির্ধারণ করা হয়। ফাইনালের জন্য ময়মনসিংহের রফিক উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামকে নির্ধারণ করাহয়।

আজ বাফুফের পেশাদার লিগ কমিটির অনলাইন সভায় এসব সিদ্ধান্ত গৃহীত হয়েছে। সভায় ফেডারেশন কাপ সুশৃঙ্খলভাবে আয়োজনের জন্য প্রথম সেমিফাইনাল বীরশ্রেষ্ঠ ফ্লাইট লে. মতিউর রহমান স্টেডিয়ামে এবং দ্বিতীয় সেমিফাইনাল গোপালগঞ্জের শেখ ফজলুল হক মণি স্টেডিয়ামে আয়োজনের ব্যাপারে সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

এছাড়া ফাইনাল ম্যাচের ভেন্যু হিসেবে ময়মনসিংহের রফিকউদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামকে চূড়ান্ত করেছে প্রফেশনাল লীগ ম্যানেজমেন্ট কমিটি। সভায় ফুটবল সম্পর্কিত সিদ্ধান্ত গ্রহণ করা হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন প্রফেশনাল লীগ ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান ও বাফুফের সহ-সভাপতি ইমরুল হাসান। সভায় আরো উপস্থিত ছিলেন বাফুফের সিনিয়র সহ-সভাপতি আব্দুস সালাম মুর্শেদী এবং কমিটির অন্যান্য সদস্যবৃন্দ।

Previous articleনতুন মৌসুমের দলবদলের তারিখ প্রকাশ
Next articleফিফা র‍্যাংকিংয়ে অবনতি বাংলাদেশের

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here