বাংলাদেশ প্রিমিয়ার লিগ ২০২২-২৩ এর অষ্টম রাউন্ডের ম্যাচে মোহামেডান স্পোর্টিং ক্লাবের বিপক্ষে শেষ মিনিটের গোলে কষ্টার্জিত জয় পেয়েছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস।

কুমিল্লার ভাষাসৈনিক শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে একের পর এক সুযোগ তৈরি করলেও পারফেক্ট ফিনিশিংয়ের অভাবে গোল পায়নি বসুন্ধরা কিংস। প্রতিপক্ষ মোহামেডানও কাউন্টার অ্যাটাক থেকে বেশ কয়েকটি ভালো সুযোগ পেলেও গোলে রূপান্তর করতে পারেনি। ফলে প্রথমার্ধ শেষ হয় গোলশূন্য স্কোরলাইনেই। দ্বিতীয়ার্ধে খেলার গতি কিছুটা বাড়লেও স্কোরলাইন পরিবর্তন হয়নি। আক্রমনের ধার বাড়িয়েও গোলের দেখা পাচ্ছিল না বসুন্ধরা। অপরদিকে বল দখলে পিছিয়ে থাকলেও ভালো কয়েকটি সুযোগ পেয়েও কাজে লাগাতে ব্যার্থ হয় মোহামেডান। এছাড়া দুদলের ফুটবলারদের দৈহিক শক্তি প্রদর্শন আর একের পর এক ফাউল নষ্ট করে খেলার স্বাভাবিক সৌন্দর্য্য। পুরো ম্যাচে ৮ বার পকেট থেকে হলুদ কার্ড বের করেন রেফারি।

তবে ম্যাচের অন্তিম মুহূর্তে ইনজুরি সময়ে এসে কাজের কাজ করে বসুন্ধরা কিংসকে ৩ পয়েন্টের সন্ধান দেন ব্রাজিলিয়ান স্ট্রাইকার ডরিয়েলটন গোমেজ। ৯০ মিনিট শেষে অতিরিক্ত ৬ মিনিটের শেষ মিনিটে রবসন রবিনহোর কর্নার থেকে লাফিয়ে উঠে দুর্দান্ত হেডে বল জালে জড়িয়ে বসুন্ধরা শিবিরে উৎসবের উপলক্ষ এনে দেন ডরিয়েলটন। এর আগে প্রথমার্ধে দুবার ক্রসবারে লেগে গোলবঞ্চিত হওয়ার আক্ষেপও মোচন করেন এই ব্রাজিলিয়ান স্ট্রাইকার। এই জয়ে ৮ ম্যাচে ৮ জয়ে ২৪ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান আরো মজবুত করলো বসুন্ধরা কিংস।

 

দিনের আরেক ম্যাচে মুন্সিগঞ্জের বীরশ্রেষ্ঠ ফ্লাইট লেফটেন্যান্ট মতিউর রহমান স্টেডিয়ামে স্বাগতিক চট্টগ্রাম আবাহনীর বিপক্ষে গোলশূন্য ড্র করেছে নবাগত ফর্টিস এফসি।

Previous articleজয় দিয়ে অ-২০ নারী সাফ শুরু করতে চায় বাংলাদেশ
Next articleঅ-২০ নারী সাফঃ নেপালকে হারিয়ে শুভসূচনা বাংলাদেশের

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here