২০২০-২১ মৌসুমের বাংলাদেশ প্রিমিয়ার লিগের মধ্যবর্তী দলবদলে কাতারের আল দুহাইল থেকে বসুন্ধরা কিংসে নাম লেখান ওবায়দুর রহমান নবাব। শুধু মাত্র কাতারের শীর্ষ লিগে খেলাই নয়, এর আগে নবাব ফুটবলীয় শিক্ষা গ্রহণ করেছেন এশিয়া তো বটেই পুরো বিশ্বের অন্যতম সেরা অ্যাসপায়ার ফুটবল একাডেমি থেকে। এছাড়া কাতারের বয়সভিত্তিক দলগুলোতও খেলার অভিজ্ঞতা আছে নবাবের।

তাইতো নবাবকে নিয়ে দেশের ফুটবল প্রেমীদের ছিলো অনেক বড় স্বপ্ন। কিন্তু ইনজুরি ও দলের কম্বিনেশনের কারণে বসুন্ধরা কিংসের মূল একাদশে খুব একটা সুযোগ পাচ্ছিলেন না নবাব। তাইতো দেশীয় ফুটবল প্রেমীরা বারবার নবাবের খেলা দেখতে গিয়েও হয়েছেন হতাশ।

তবে এবার সবার হতাশা কিছুটা হলেও দুর হচ্ছে। লোনে বসুন্ধরা কিংস ছেড়ে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রে যোগ দিচ্ছেন ২৩ বছর বয়সী এই অ্যাটাকিং মিডফিল্ডার। রেলিগেশন এড়ানোর লড়াইয়ে থাকা মুক্তিযোদ্ধায় নবাব ছাড়াও বসুন্ধরা কিংসের দুই ডিফেন্ডার জয়ন্ত লাল এবং মেহেদি হাসান মিঠুও যোগ দিচ্ছেন। এছাড়া বসুন্ধরা কিংস থেকে আরেক তরুণ মিডফিল্ডার শেখ মোরসালিন যোগ দিচ্ছেন মোহামেডানে। মূলত কোচের পরিকল্পনায় না থাকায় অন্যান্য ক্লাবে গিয়ে যেনো নিজেদের প্লেয়িং টাইম নিশ্চিত করতে পারে, সে চিন্তা থেকেই তাদেরকে মোহামেডান ও মুক্তিযোদ্ধায় পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here