“বাংলাদেশ চ্যাম্পিয়নশীপ লীগ ২০২১-২২”-এর মৌসুমের উদ্বোধনী ম্যাচে জয় পেয়েছে বাফুফে এলিট ফুটবল একাডেমী। নোফেল স্পোর্টিং ক্লাবকে ১-২ গোলে পরাজিত করেছে তারা।

খেলার ধরন দেখে বোঝার উপায় ছিলোনা বাফুফে এলিট ফুটবল একাডেমীর খেলোয়াড়দের বয়স ২০ বছর। নোফেল থেকে তাদের খেলার মান ছিল অনেক উন্নততর। এরই ধারাবাহীকতায় ম্যাচের ২১তম মিনিটে মিরাজুলের গোলে এগিয়ে যায় এলিট একাডেমী।

গোল খেয়ে কিছুটা ভ্যাবাচেকা খেয়ে যায় নোফেল স্পোর্টিং ক্লাব। চাপ সামলে উঠার আগেই ম্যাচের ২৯তম মিনিটে আবারও মিরাজুলের গোলে লিড ২-০ করে ফেলে এলিট ফুটবল একাডেমী। ৩৮ মিনিটে জনির সট ঠেকিয়ে দেন নোফেল গোলরক্ষক সোহানুর রহমান। বিরতির আগে আর গোল না হওয়ায় ২-০ গোলের লিড নিয়ে বিরতিতে যায় এলিট ফুটবল একাডেমী।

বিরতি থেকে ফিরে আক্রমনের ধার বাড়ায় নোফেল স্পোর্টিং ক্লাব। ৪৭ মিনিটে এগিয়েও যেতে পারতো তারা
কিন্তু বাধা হয়ে দাড়ায় এলিট একাডেমীর গোলরক্ষক সোহানুর রহমান। এরপর কিছুটা আক্রমনাত্বক ভাবে খেলতে থাকে নোফেল। যারফলে ম্যাচের ৬০তম ও ৬৩তম মিনিটে দুটি হলুদ কার্ড দেখেন নোফেলের খেলোয়াড়রা।

দু দলের আক্রমন প্রতি-আক্রমনে এগিয়ে চলে ম্যাচ। ৮৫তম মিনিটে হাফিজ উদ্দিনের গোলে ব্যবধান ১-২ করে নোফেল। বাকি সময় গোল না হওয়াতে ১-২ গোলের ব্যবধানে ম্যাচ জিতে মাঠ ছাড়ে বাফুফে এলিট ফুটবল একাডেমী।

অপর দিকে দিনের দ্বিতীয় ম্যচে মুখোমুখি হয় ফর্টিস ফুটবল ক্লাব ও নবাগত গোপালগঞ্জ স্পোর্টিং ক্লাব। তাদের মধ্যকার ম্যাচটি গোল শূণ্য ভাবে শেষ হয়।

ম্যাচের আগে “বাংলাদেশ চ্যাম্পিয়নশীপ লীগ ২০২১-২২” মৌসুমের উদ্বোধন করাহয়। “বাংলাদেশ চ্যাম্পিয়নশীপ লীগ ২০২১-২২” এর উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সিনিয়র সহ – সভাপতি ও প্রফেশনাল লীগ ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান জনাব আব্দুস সালাম মুর্শেদী এমপি , প্রফেশনাল লীগ ম্যানেজমেন্ট কমিটির ডেপুটি চেয়ারম্যান জনাব আব্দুর রহিম, বাফুফে সদস্য জনাব বিজন বড়ুয়া , জনাব মোঃ নুরুল ইসলাম ( নুরু ) ও বাফুফে সাধারণ সম্পাদক জনাব মোঃ আবু নাইম সোহাগ । এছাড়াও উপস্থিত ছিলেন বাফুফে’র অন্যান্য কর্মকর্তাবৃন্দ ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here