বসুন্ধরা কিংসের বিপক্ষে বিতর্কিত পেনাল্টিতে ম্যাচ জয়ের খেসারত যেনো দিচ্ছে স্বাধীনতা ক্রীড়া সংঘ। আজ নিজেদের চতুর্থ ম্যাচে দশজনের চট্টগ্রাম আবাহনীর বিপক্ষে পরাজিত হয় স্বাধীনতা ক্রীড়া সংঘ। নিজেদের মাঠ রাজশাহীর মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে বন্দরনগরীর দল চট্টগ্রাম আবাহনীর বিপক্ষে মুখোমুখি হয় নবাগত দলটি। ম্যাচে ২-১ গোলে জয় পায় চট্টগ্রাম আবাহনী।

ম্যাচে প্রথম লিড পায় চট্টগ্রাম আবাহনী। চট্টগ্রাম আবাহনীকে পেতে অপেক্ষা করতে হয় প্রথমার্ধের। পেনাল্টি থেকে গোল করে দলকে লিড পাইয়ে দেন নাইজার ফরোয়ার্ড পিটার থ্যাংক গড। চট্টগ্রাম আবাহনীর হয়ে দ্বিতীয় গোলটি করেন আফগানি মিডফিল্ডার অমিদ পোপালজে। মিনিট নয়েক পর স্বাধীনতা ক্রীড়া সংঘের হয়ে এক গোল শোধ দেন মোহাম্মদ জাহেদুল আলম।

ম্যাচের ৮৪ মিনিটে ম্যাচে দ্বিতীয় হলুদ কার্ড দেখায় মাঠ ছাড়তে হয় চট্টগ্রাম আবাহনীর সাউথ আফ্রিকান উইঙ্গার উইলিয়াম তাওয়ালা। পরবর্তী নির্ধারিত সময়ে আবাহনীর দেওয়া গোল শোধ দিতে না পারলে ২-১ গোলে জয় পায় চট্টগ্রাম আবাহনী। জয়ের ফলে ৪ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে সাইফ স্পোর্টিং ক্লাবকে পিছনে ফেলে পয়েন্ট টেবিলের পাঁচে উঠে এসেছে মারুফুল হকের দল। অন্যদিকে ৪ ম্যাচে ৪ পয়েন্ট পেয়ে তালিকার নয়ে আছে স্বাধীনতা ক্রীড়া সংঘ।

দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয় মুক্তিযোদ্ধা সংসদ ও উত্তর বারিধারা। ম্যাচটি অনুষ্ঠিত হয় মুক্তিযোদ্ধা সংসদের হোম ভেন্যু গোপালগঞ্জের শেখ ফজলুল হক মণি স্টেডিয়ামে। নিজেদের মাঠে ম্যাচ হলেও হারের এই মৌসুমে কপালে লেপ্টে থাকা পরাজয়ের দুর্ভাগ্যটা এড়াতে পারেনি মুক্তিযোদ্ধা সংসদ। ম্যাচটি তারা ২-১ গোলে পরাজিত হয়।

ম্যাচের প্রথমার্ধের পুরোটা সময় গোলশূন্য ড্র থাকলেও, স্কোরলাইনের ডেথলক ভাঙ্গে দ্বিতীয়ার্ধে। দ্বিতীয়ার্ধে ৫৮ মিনিটের মাথায় মিডফিল্ডার আরিফ হোসেন গোল করে উত্তর বারিধারাকে ম্যাচে এগিয়ে দেয়। ৬ মিনিট পর বারিধারার হয়ে দ্বিতীয় গোলটি করেন মিডফিল্ডার মোহাম্মদ সুজন বিশ্বাস। ম্যাচের ৮৯ মিনিটে মুক্তিযোদ্ধা সংসদ এক গোল শোধ করলেও জয় তাদের অধরাই থেকে যায়।

উত্তর বারিধারা নিজেদের প্রথম জয় পেয়ে ৪ ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে দুইধাপ এগিয়ে টেবিলের আটে উঠে এসেছে। কিন্তু মুক্তিযোদ্ধা সংসদ তাদের ৪ ম্যাচে একটিতেও পয়েন্ট না পাওয়ায় বিনা পয়েন্টে তালিকার তলানীতে অবস্থান করছে।

Previous articleপ্রতিপক্ষের মাঠে জয় পেলো ঢাকা আবাহনী;জয় পেয়েছে মোহামেডানও
Next articleবাফুফে এলিট একাডেমীর জয়ে শুরু চ্যাম্পিয়নশীপ লিগ!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here