বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগ ২০২২-২৩ এ নিজ নিজ ম্যাচে জয় তুলে নিয়েছে ওয়ারী ক্লাব এবং ঢাকা ওয়ান্ডারার্স ক্লাব। আজ বুধবার কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে বিসিএলের ৫ম রাউন্ডের ম্যাচে স্বাধীনতা ক্রীড়া সংঘের মুখোমুখি হয় ওয়ারী ক্লাব।

ম্যাচের ৯ম মিনিটে শামীমুলের গোলে এগিয়ে যায় স্বাধীনতা ক্রীড়া সংঘ। এরপর দ্বিতীয়ার্ধে ৫১তম মিনিটে পেনাল্টি থেকে গোল করে ওয়ারীকে সমতায় ফেরান শাকিল। ম্যাচ যখন ১-১ গোলের সমতায় শেষ হওয়ার পথে, তখনই ওয়ারী ক্লাবের ত্রাতা হয়ে আবির্ভূত হন আলী আকবর। নির্ধারিত সময় শেষে যোগ করা সময়ের ৬ষ্ঠ মিনিটের মাথায় তার করা গোলেই ২-১ গোলের জয়ের সাথে পূর্ণ ৩ পয়েন্ট নিয়েই মাঠ ছাড়ে ওয়ারী ক্লাব।

একই মাঠে দিনের পরের ম্যাচে লিটল ফ্রেন্ডস ক্লাবকে একপ্রকার উড়িয়ে দিয়েছে ঢাকা ওয়ান্ডারার্স ক্লাব। ম্যাচের ৭ম মিনিটে সৌরভ গোল করে এগিয়ে দেন ঢাকা ওয়ান্ডারার্স ক্লাবকে। এরপর ২৪তম মিনিটে গোল করে ব্যবধান দ্বিগুণ করেন সোহাগ। দ্বিতীয়ার্ধে ৫৬তম মিনিটে দলের তৃতীয় গোলটি করেন শিহাব। এরপর অবশ্য ৬৬তম মিনিটে এক গোল শোধ দেন লিটল ফ্রেন্ডস ক্লাবের জাহিদুল। কিন্তু ম্যাচ শেষের আগ মুহূর্তে ৮৮তম মিনিটে গোলাম সারোয়ারের গোলে জয়ের সঙ্গে পূর্ণ ৩ পয়েন্ট নিয়েই মাঠ ছাড়ে ঢাকা ওয়ান্ডারার্স ক্লাব। বৃহস্পতিবার কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগের ৫ম রাউন্ডের শেষ ম্যাচে মুখোমুখি হবে ফর্টিস ফুটবল একাডেমি (বেরাইদ) এবং ব্রাদার্স ইউনিয়ন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here