বাংলাদেশ প্রিমিয়ার লীগ ২০২০-২১ এর ম্যাচে জয় পেয়েছে বসুন্ধরা কিংস। মোহামেডান স্পোর্টিং ক্লাবকে ৪-১ গোলে পরাজিত করেছে অস্কার ব্রুজনের দল।

গত ম্যাচেই শিরোপার অন্যতম দাবিদার ঢাকা আবাহনীকে রুখে দেয় মোহামেডান। এছাড়া অসমাপ্ত মৌসুমে বসুন্ধরাকে পরাজিত করে শন লেনের শিষ্যরা। ফলে কুমিল্লার ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে আজ মাঠে নামার আগে বেশ সতর্কই ছিলো বসুন্ধরা কিংস। ম্যাচের শুরুতেই গোল করে তারা। ফার্নান্ডেজের চিপ হেড করে জালের ঠিকানায় পৌঁছে দেন রাউল ব্যাসেরা।

তবে ম্যাচের ২২ মিনিটে সমতায় ফেরে সাদা-কালো শিবির। আতিকের লম্বা থ্রো থেকে কিংস গোলরক্ষক আনিসুর রহমান জিকো ঠিকমতো ক্লিয়ার করতে পারেননি। বল গিয়ে নাইজেরিয়ান আবিওয়ালা নুরাত সামনে পড়লে সেখান থেকে প্লেসিং শটে সহজেই লক্ষ্যভেদ করেন তিনি। ৪৪ মিনিটে দিয়াবাতের ফ্রি-কিক পোস্টে লেগে ফিরলে লিড নেয়া হয়নি মোহামেডানের। কিন্তু এর পরের মিনিটেই আবারো লিড নেয় কিংস। ব্রাজিলিয়ান রবসন রবিনহো বাঁ প্রান্ত দিয়ে বক্সে ঢুকে এগিয়ে আসা গোলরক্ষক আহসান হাবিব বিপুর মাথার ওপর দিয়ে চিপ করে গোল করেন।

বিরতি থেকে ফিরে ম্যাচের ৪৯ মিনিটে তৃতীয় গোল করে বসুন্ধরা। বিশ্বনাথের পাস থেকে ডান প্রান্ত দিয়ে ফার্নান্ডেজ বক্সে ঢুকে আড়াআড়ি শটে বল তিন কাঠির নিচে পৌঁছে দেন। ম্যাচে ৬২ মিনিটে ইব্রাহিমের শট বারে লেগে ফিরলে গোলবঞ্চিত হয় কিংস।

ম্যাচের ৮০ মিনিটে পেনাল্টি থেকে নিজের দ্বিতীয় ও বসুন্ধরা কিংসের পক্ষে চতুর্থ গোল করেন ব্যাসেরা। এতে ৪-১ গোলের সহজ জয় নিশ্চিত হয় তাদের। এই ম্যাচ জয়ে পাঁচ খেলায় পাঁচ জয়ে ১৫ পয়েন্ট অর্জন করেছে বসুন্ধরা কিংস। অন্যদিকে মোহামেডান সমান ম্যাচ খেলে ৫ পয়েন্ট পেয়েছে।

Previous articleফামুসার জোড়া গোলে পুলিশের বড় জয়
Next articleআবারো পয়েন্ট হারালো ঢাকা আবাহনী

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here