বাংলাদেশ প্রিমিয়ার লীগ ২০২০-২১ এর ম্যাচে আজ ড্র করেছে ঢাকা আবাহনী। চট্টগ্রাম আবাহনীর সাথে ম্যাচটিতে ১-১ গোলে ড্র করেছে মারিও লেমসের দল।

ঢাকার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ম্যাচের শুরুতে নিয়ন্ত্রণ নেয় চট্টগ্রাম আবাহনী। কয়েকদফা ঢাকার ডিফেন্সের পরীক্ষা নেয় তারা। ম্যাচের ১২ মিনিটতে চিনেদো ম্যাথিউর প্লেসিং অল্পের জন্য বারের বাইরে দিয়ে চলে যায়। এর চার মিনিট পরই নাসিরুলের ক্রস থেকে পাওয়া বলে নিক্সন শট ক্রস বারের উপর দিয়ে গেলে হতাশায় পুড়তে হয় চট্টলার দলটিকে।

এরপরই ম্যাচে ফিরে ঢাকা আবাহনী। ৩১ মিনিটে তোরেসকে ডি বক্সে ফেলে দিলে পেনাল্টি পায় আকাশী-নীল জার্সিধারীরা। সেখান থেকে গোল করতে ভুল করেননি এই ব্রাজিলিয়ান। ৩৮ মিনিটে ব্যবধান দ্বিগুন করতে পারতো তারা, কিন্তু গোলরক্ষক হিমেলের হাত ফসকে যাওয়া বলে হেড করতে পারেননি সোহেল রানা।

বিরতিতে যাওয়ার আগেই সমতা ফিরে ম্যাচে। এবার পেনাল্টি পায় চট্টগ্রাম আবাহনী। এবার গোল করেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নিক্সন। বিরতির পর দুদল আক্রমনের ধার বাড়ায়। তবে গোলের দেখা কেউই পাচ্ছিলো না।

ম্যাচের ৮৬ মিনিটে আবারো পেনাল্টি পায় চট্টগ্রাম আবাহনী। দিদিয়েরকে বক্সে ফেলে দেয়ায় স্পট কিকের বাঁশি বাজান রেফারি। কিন্তু কপাল খারাপ মারুফুল হকের দলের। এবার আর গোল করতে পারেননি নিক্সন। দক্ষতার সাথে তাকে ঠেকিয়ে দেন অভিজ্ঞ গোলরক্ষক শহীদুল আলম সোহেল। এতে আর কোন গোল না হওয়ায় ১-১ এর সমতায় শেষ হয় ম্যাচটি। এ নিয়ে টানা দুই ম্যাচ ড্র করে পয়েন্ট হারিয়েছে শিরোপার অন্যতম দাবিদার ঢাকা আবাহনী।

নিজেদের ৫ ম্যাচে ১১ পয়েন্ট অর্জন করেছে ঢাকা আবাহনী। সমান ম্যাচে ৭ পয়েন্ট চট্টগ্রাম আবাহনীর।

Previous articleব্যাসেরার জোড়া গোলে কিংসের জয়ের ধারা অব্যাহত
Next articleতিন বছরের জন্য লিগের স্বত্ব পেলো ‘কে স্পোর্টস’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here