জাতীয় দলের মতো গোলস্কোরিংয়ের অভ্যাসটা ধরে রেখেছে বাংলাদেশ নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুন। গোল করার বিষয়ে নিজের অসাধারণ সক্ষমতার জানান অনেক আগেই দিয়েছেন সাবিনা। ক্লাব পর্যায়ে গত মৌসুমে বসুন্ধরা কিংসের হয়ে ২৫ ম্যাচে ৬২ গোল তারই পরিচয় বহন করে।

কিন্তু মালদ্বীপের লীগে খেলতে গিয়ে নিজেকে নিয়ে গেছেন এক অন্যন পর্যায়ে। এক ম্যাচেই প্রতিপক্ষের জালে জড়িয়েছেন ১১ গোল। মালদ্বীপের ঘরোয়া ফুটবলের দল ধিবেহি সিফাইংয়ের এর হয়ে ১১ গোলের এই অসাধারণ রেকর্ড গড়েন এই বাঘিনী কন্যা। বৃষ্টিবিঘ্নিত ম্যাচে শুক্রবার এমওয়াইএস ক্লাবের মুখোমুখি হয় সাবিনার ধিবেহি সিফাইংয়। ম্যাচে মূলত ধিবেহি সিফাইংয় তার প্রতিপক্ষ দলকে নিয়ে ইঁদুর-বিড়াল খেলায় মেতে উঠেছিলেন। গুনে গুনে সর্বমোট ২৬ টি গোলে বিদ্ধ করে এমওয়াইএস ক্লাবকে। বিনিময়ে কোনো গোলই শোধ করতে পারে নি এমওয়াইএয়স ক্লাব।

সাবিনার ১১ গোলের দিনে আলো ছড়িয়েছেন আরেক বাংলাদেশী মাতসুসিমা সুমাইয়া। একই দলের হয়ে তিনিও করেছেন ৬ টি। এর আগে প্রথম ম্যাচে টিম ফেনেকার মুখোমুখি হয়েছিলো সাবিনার ধিবেহি সিফাইং। সেই ম্যাচেও ৪-০ গোলে জয় পেয়েছিলো ধিবেহি সিফাইংয়,সাবিনা করেছিলেন ১ গোল। এই নিয়ে ২ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার সবার উপরে অবস্থান করছে ধিবেহি সিফাইংয় ক্লাব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here