বাংলাদেশ প্রিমিয়ার লিগ ২০২০-২১ এর সতেরতম রাউন্ডের ম্যাচে জয় পেয়েছে উত্তর বারিধারা ক্লাব। ব্রাদার্স ইউনিয়নকে ৩-০ গোলে পরাজিত করেছে তারা।

ঢাকার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ম্যাচের শুরুতেই লিড নেয় উত্তর বারিধারা। ম্যাচের মাত্র ১৪ মিনিটেই সুমন রেজার দেয়া বল নিয়ে বক্সে ডুকে বাঁ পায়ের প্লেসিংয়ে গোল করেন মোস্তফা খারাবা। ম্যাচে ফেরার সুযোগ পায় ব্রাদার্স ইউনিয়নও। মাগালানের একটি শট গোললাইন থেকে ফিরিয়ে দেন বারিধারার ডিফেন্ডার। এছাড়া মামাদো বাহ এর একটি ফ্লিক থেকে বল পেয়েও গোলরক্ষকে পরাস্ত করতে ব্যার্থ হন মাগালান। এতে ১-০ গোলের লিড নিয়েই বিরতিতে যায় উত্তর বারিধারা।

দ্বিতীয়ার্ধে নিজের ও দলের পক্ষে দ্বিতীয় গোল করেন মোস্তফা খারাবা। ম্যাচের ৬৩ মিনিটে বাম প্রান্ত দিয়ে বক্সে ডুকে কাছে পোস্টে বল জালের ঠিকানায় পৌঁছে দেন তিনি। এরপর আরো ব্যবধান বাড়তে পারতো, কিন্তু দুইবার সুজন বিশ্বাসের শট ক্রস বারে লেগে ফিরে আসে। তবে এরপর আর হতাশ হতে হয়নি তাকে। সুমন রেজার দেয়া ক্রসে হেড করে ৭৮ মিনিটে দূরের পোস্ট দিয়ে গোল করেন তিনি। এতে ৩-০ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে উত্তর বারিধারা ক্লাব।

এই জয়ে ১৫ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে টেবিলের ১০ নাম্বারে অবস্থান করছে উত্তর বারিধারা ক্লাব। অন্যদিকে ১৬ ম্যাচে ৫ পয়েন্ট নিয়ে ১২ নাম্বারে রয়েছে ব্রাদার্স ইউনিয়ন।

Previous articleশেষ মুহূর্তে স্থগিত এএফসি কাপের দক্ষিণাঞ্চলের খেলা!
Next articleঢাকা ফিরেছেন জেমি!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here