শেষ ভালো যার সব ভালো তার এই প্রবাদ আরো একবার সত্য প্রমাণ করে গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচে এসে মৌসুমের প্রথম জয়টা পেলো রহমতগঞ্জ। পাশাপাশি কোয়ার্টার ফাইনালে যাওয়ার আশা বাঁচিয়ে রেখেছে পুরান ঢাকার দলটি। শেষ ম্যাচে তারা বাংলাদেশ বিমান বাহিনীকে ৪-১ গোলে পরাজিত করে।

অবশ্য ম্যাচে প্রথম লিড নিয়েছিলো বাংলাদেশ বিমানবাহিনী। ম্যাচের ৩২ মিনিটে বিমানবাহিনীর হয়ে গোলটি করেন মোহাম্মদ জুয়েল মিয়া। তবে ম্যাচে ফিরতে বেশী সময় নেয় নি রহমতগঞ্জ। ৩৪ মিনিটে মোহাম্মদ রকির ক্রস থেকে গোল করে দলকে সমতা এনে দেয় মুরাদ হোসেন। এরপর পিছনে ফিরে তাকাতে হয় নি তাদের। প্রথমার্ধে শেষ হওয়া আগমুহূর্তে রহমতগঞ্জের দ্বিতীয় গোল আসে। ৪৪ মিনিটে মুরাদ হোসেনের পাস থেকে গোলটি করেন সামিন ইয়াসির।

ম্যাচের দ্বিতীয়ার্ধে আরো দুইটি গোল করে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি। ৫৫ মিনিটে মাথায় আবারো সামিন ইয়াসির গোল করলে ম্যাচের ফলাফল দাঁড়ায় ৩-১ এ। বিমানবাহিনীর কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন রহমতগঞ্জের রাফিকুল ইসলাম সুমন। দ্বিতীয়ার্ধে যোগ করা সময়ে বিমানবাহিনী গোল এরিয়ার ভেতরে তৈরি হওয়া জটলার সুযোগ নিয়ে দলের চতুর্থ গোলটি করেন সুমন। ফলে শেষপর্যন্ত ৪-১ গোলে বড় জয় পায় রহমতগঞ্জ।

রহমতগঞ্জ ৪-১ গোলে জেতায় এখনো কোয়ার্টার ফাইনালে যাওয়ার সম্ভাবনা বাঁচিয়ে রেখেছে। বর্তমানে৩ ম্যাচে তাদের পয়েন্ট ৪। গ্রুপে তাদের সাথে পাল্লা দেওয়া শেখ রাসেলের পয়েন্টও একই। টানা দুই ম্যাচ জয়ে আগেই কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে টেবিল টপার ঢাকা আবাহনী। এতে করে শেখ রাসেল যদি শেষ ম্যাচে আবাহনীর সাথে জিতে বা ড্র করে তবে পৌঁছে যাবে কোয়ার্টারে। কিন্তু শেখ রাসেল পরাজিত হলে গোল ব্যবধানে এগিয়ে থেকে শেষ আটে চলে যাবে রহমতগঞ্জ।

Previous articleজামালকে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন পুলিশ এফসি!
Next articleকোয়ার্টারে আবাহনীর সঙ্গি রহমতগঞ্জ ; রাসেল ও ফর্টিসের বিদায়!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here