রাত পোহালেই বাফুফে নির্বাচন ২০২০। ঠিক আগের রাতেই হঠাৎ একটি তালিকা প্রকাশ করে সমর্থকদের মনে প্রশ্ন সৃষ্টি করেছেন সভাপতি প্রার্থী বাদল রায়। অফসাইডকে তিনি জানান এই তালিকা হচ্ছে সে সকল ব্যক্তিদের নিয়ে যারা বাফুফেতে আসলে আসলেই পরিবর্তন সম্ভব। এটি কোন নির্বাচনের প্যানেল নয়।

বাদল রায় নিশ্চিত করেন তিনি এখনও নির্বাচনে আছেন। তিনি বলেন, ‘আই এ্যাম স্টিল এলাইভ ইন দ্যা ইলেকশন। আমি একটা জিনিস অনুরোধ করবো আপনারা(ভোটাররা) পরিবর্তন করুন। আমি বার বছর সালাউদ্দিন সাহেবের সাথে সংসার করেছি, কিন্তু তার পরিবর্তনের মানসিকতা নেই। তাই দেশের ফুটবলকে ভালো অবস্থায় দেখতে হলে আপনারা পরিবর্তন করুন।’

বাদল রায়ের প্রকাশিত সেই তালিকায় সভাপতি পদে তিনি নিজেকে রেখেছেন। সিনিয়র সহ সভাপতি পদে আছেন সমন্বয় পরিষদের শেখ মোহাম্মদ আসলাম। চার সহ-সভাপতি পদে রয়েছেন সমন্বয় পরিষদের মহিউদ্দিন আহম্মেল, শেখ মোঃ মারুফ হাসান, এসএম আব্দুল্লাহ আল ফুয়াদ রেদোয়ান এবং সম্মিলিত পরিষদের মোঃ ইমরুল হাসান। এছাড়াও তার মতে ফুটবলে পরিবর্তন আনতে পারবে এমন লোকদের তালিকায় জায়গা করে নিয়েছেন হারুনুর রশিদ, মোঃ হাসানুজ্জামান খান, সত্যজিৎ দাস রুপূ, আমের খাঁন, শাকিল মাহমুদ চৌধুরী সহ প্রমুখ।

Previous articleমানিককে বের করে দিলেন মিকু!
Next articleপরিবর্তন নাকি পুনরাবৃত্তি!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here