আজ রাজধানীর একটি হোটেলে বাফুফে নির্বাচনে অংশগ্রহণকারী আসলাম-মহির সমন্বয় পরিষদ তাদের পরিচিতি সভা ও ইশতেহার ঘোষণা করেছে। নির্বাচনের বাকী মাত্র দুইদিন। তার আগেই আজ আগামী চার বছরের পরিকল্পনা ২৪ দফা নির্বাচিনী ইশতেহারের মাধ্যমে জানিয়ে দেয় সমন্বয় পরিষদ।
কোনো সভাপতি প্রার্থী না থাকায় সিনিয়র সহ সভাপতি পদপ্রার্থী শেখ মোহাম্মদ আসলামের নেতৃত্বাধীন সমন্বয় পরিষদ করা হয়েছে। তবে আজ ইশতেহার ঘোষণার সময় উপস্থিত হন সভাপতি পদপ্রার্থী শফিকুল ইসলাম মানিক। মানিকের আকস্মিক অন্য প্যানেলের অনুষ্ঠানে হাজির হওয়ায় অনেকের মধ্যে প্রথম কৌতুহল তৈরি হয়। তাহলে কি সমন্বয় পরিষদ তাদের প্যানেলে সভাপতি হিসেবে মানিকের নাম ঘোষণা দেবে? না। বরং মানিক অনুষ্ঠানে বিঘ্ন ঘটাচ্ছেন বলে অভিযোগ করেন আশিকুর রহমান মিকু।
তিনি মঞ্চ থেকে মানিকের উদ্দেশ্যে বলেন, ‘অনুষ্ঠানে বিশৃঙ্খলা না করে বসে থাকুন, না হয় বাইরে গিয়ে সাক্ষাতকার দিন।’ বিলম্ব না করে মানিক বাইরে চলে যান এবং অনুষ্ঠান শেষে আবার হলরুমে প্রবেশ করে নিজের প্রচারণায় অংশ নেন।
শফিকুল ইসলাম মানিক বাফুফের নির্বাচনে এককভাবে সভাপতি পদে নির্বাচন করছেন। সমন্বয় পরিষদ সভাপতি ছাড়া প্যানেল দিলেও মানিককে শীর্ষনেতা হিসেবে বেছে নেয়নি তারা।
Previous article২৪ দফা ইশতেহার ঘোষণা সমন্বয় পরিষদের!
Next articleসমর্থনের তালিকা প্রকাশ করলেন বাদল রায়!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here