আগামী ১১ ডিসেম্বর থেকে ঢাকায় শুরু হচ্ছে সাফ অনূর্ধ্ব-১৯ নারী চ্যাম্পিয়নশিপ। সংস্কার কাজের জন্য বঙ্গবন্ধু স্টেডিয়ামে না হয়ে টুর্নামেন্টের সবগুলো ম্যাচ অনুষ্ঠিত হবে কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে। তবে ফিফার নিষেধাজ্ঞা এখনো বহাল থাকায় টুর্নামেন্টে অংশ নিচ্ছেনা পাকিস্তান। এছাড়াও নিজেদের অভ্যন্তরীণ কারণে অংশ নেবে না মালদ্বীপ। তাইতো স্বাগতিক বাংলাদেশ, ভারত, নেপাল, শ্রীলংকা ও ভুটানকে নিয়েই হবে সাফ অনূর্ধ্ব-১৯ নারী চ্যাম্পিয়নশিপ। ১১ ডিসেম্বর শুরু হয়ে ২২ ডিসেম্বর ফাইনালের মধ্য দিয়ে পর্দা নামবে টুর্নামেন্টের।

ইতোমধ্যেই টুর্নামেন্ট আয়োজনে বাফুফের নারী উইংয়ের চেয়ারম্যান এবং এএফসি ও ফিফার কার্যনির্বাহী কমিটির সদস্য মাহফুজা আক্তার কিরণকে চেয়ারম্যান করে ১৫ সদস্যের লোকাল অর্গানাইজিং কমিটি গঠন করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)।সোমবার বাফুফে ভবনে অর্গানাইজিং কমিটির দ্বিতীয় সভা অনুষ্ঠিত হয়। সভায় দলগুলোর আবাসন, যাতায়াত এবং নিরাপত্তাজনিত বিষয় নিয়ে আলোচনা করা হয়। সভা শেষে লোকাল অর্গানাইজিং কমিটির চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণ সাংবাদিকদের জানান, “সাফ অনূর্ধ্ব-১৯ নারী চ্যাম্পিয়নশিপ আয়োজনে আমরা সম্পূর্ন প্রস্তুত। আজকের সভায় আমরা আবাসন, যাতায়াত, নিরাপত্তা এবং চিকিৎসা সংক্রান্ত বিষয়গুলো নিয়ে আলোচনা করেছি। সামনে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সাথে নিরাপত্তাজনিত বিষয়গুলো নিয়ে বিস্তারিত আলোচনা করা হবে।”

এর পাশাপাশি সুষ্ঠু ভাবে টুর্নামেন্ট আয়োজনে নিরাপত্তা বিষয়ক উপকমিটি এবং চিকিৎসা সংক্রান্ত উপকমিটি গঠন করা হবে। এছাড়াও টুর্নামেন্টের ম্যাচগুলো বেসরকারি টেলিভিশন চ্যানেল টি স্পোর্টসে সরাসরি সম্প্রচার করা হবে বলেও নিশ্চিত করেন কিরণ।

Previous article#aviator Стратегия С Проходимостью 98
Next articleইয়াসিনের হ্যাট্রিকে একাডেমি কাপের সেমিফাইনালে ফেনী!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here