ফেডারেশন কাপ ২০২০ এর চতুর্থ কোয়ার্টার ফাইনালে আজ মুখোমুখি হবে ঢাকা আবাহনী লিমিটেড ও উত্তর বারিধারা। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বিকাল ৪ টায়।

গতবারের টুর্নামেন্টে রহমতগঞ্জের কাছে হেরে বিদায় নেয় ঢাকা আবাহনী লিমিটেড। তাই তো সতর্ক আবাহনী কোচ কোন দলকেই ছোট করে দেখছেন না। মারিও লেমস বলেন, ‘বারিধারাকে খাটো করে দেখার কোনো সুযোগ নেই। নকআউট পর্বে অনেক কিছুই হতে পারে। আমরা সর্বোচ্চ প্রস্তুতি ও মনোযোগ দিয়ে খেলব।’

আবাহনীর দলে আজ প্রথমবারের মতো দেখা যেতে পারে ব্রাজিলিয়ান মিডফিল্ডার রাফায়েল আগুস্টকে। এতে পূর্ণ চার বিদেশী নিয়ে মাঠে নামতে যাচ্ছে সর্বোচ্চ এগারোবার ফেডারেশন কাপের শিরোপা জয়ী দলটি। দলের প্রধান স্ট্রাইকার ফ্রান্সিসকো তোরেস এখনও গোলের দেখা না পেলেও ভালো ফর্মে আছেন অন্য দুই বিদেশী কার্ভেন্স বেলফোর্ট ও মাসিই সাইঘানি। সাথে জুয়েল, জীবন, সোহেলরাও ম্যাচে ব্যবধান গড়ে দিবে বলে বিশ্বাস আকাশী-নীল সমর্থকদের।

উত্তর বারিধারা ক্লাবও বিদেশী নির্ভরই। মোস্তফার উপরই থাকবে মূল দায়িত্ব। পাশাপাশি জাতীয় দলে সদ্য অভিষেক হওয়া স্ট্রাইকার ও বারিধারার অধিনায়ক সুমন রেজা বিশেষ কিছু করতে পারলেই হয়তো রোমাঞ্চকর একটি ম্যাচ দেখতে পাবে দর্শকরা। তবে বারিধারার ডিফেন্সকে সবসময় সতর্কই থাকতে হবে। উত্তর বারিধারার কোচ শেখ জাহিদুর রহমান মিলন বলেন, ‘ঢাকা আবাহনী আমাদের চেয়ে অনেক এগিয়ে। আমরা আমাদের সেরাটা দেওয়ার চেষ্টা করব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here