লীগের ২১ তম রাউন্ডে শহীদ বীরশ্রেষ্ঠ ফ্লাইট লে. মতিউর রহমান স্টেডিয়ামে স্বাধীনতা ক্রীড়া সংঘে বিপক্ষে৷ ২-২ গোলে ড্র করে আবারো পয়েন্ট খোয়ালো শেখ জামাল ধানমন্ডি ক্লাব। ফলে সাইফ স্পোর্টিং ক্লাব ও ঢাকা আবাহনীর পর এবার সহজ প্রতিপক্ষ স্বাধীনতা ক্রীড়া সংঘের বিপক্ষে হোঁচট খেলো শেখ জামাল ধানমন্ডি ক্লাব।

ম্যাচের ২৬ মিনিটে মাঠের ডানপ্রান্ত থেকে মোহাম্মদ সজল ইসলামের সুন্দর মাপা ক্রসে লাফিয়ে উঠে হেড করে বলকে জালে পাঠিয়ে দেয় স্বাধীনতা সংঘের ফরোয়ার্ড ইকবাল হোসেন। জামালের গোলরক্ষক সামিউল ইসলাম মাসুম লাফিয়ে পড়েও দলকে গোল হজমের থেকে রক্ষা করতে পারে নি। ৪৯ মিনিটে জিল্লুর রহমানের গোল করলে স্বাধীনতার লিড দ্বিগুণ হয়। জাহিদুল আলমের পাসে ওভারলেপ করে উঠে এসে সজল ইসলাম কাটব্যাক পাস দেয় আবারো জাহিদুলের কাছে। পরবর্তীতে জাহিদুলের পাসে গোল আদায় করে নেয় জিল্লুর রহমান।

৭০ মিনিটে ভালিজনোভ ওতাবেকের দুর্দান্ত গোলে প্রথম গোলটি শোধ করে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। মোহাম্মদ সাকিল আহমেদের কাছে বল পেয়ে হালকা একটু বাঁক নিয়ে প্রতিপক্ষের খেলোয়াড় সাব্বির হোসেনকে পাশ কাটিয়ে পরমুহূর্তেই বক্সের বাইরে থেকে ডান পায়ের এক অনবদ্য শটে স্বাধীনতার গোলরক্ষক সারোয়ার জাহানকে পরাস্ত করে গোল করে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের উজবেক মিডফিল্ডার ভালিজনোভ ওতাবেক।

দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে ফয়সাল আহমেদের হাওয়ায় ভাসানো পাস বুক দিয়ে রিসিভ করে বলের নিয়ন্ত্রণ নিয়ে স্বাধীনতার সেলিম রেজাকে কাটিয়ে শট করে তিনজনের জটলার ভেতর দিয়ে বলকে জালে প্রেরণ করে গোল করে ধানমন্ডি ক্লাবের নাইজেরিয়ান ফরোয়ার্ড চিজোকে আলেকোয়ে। এতে করে ২-২ গোলে ড্র করে ম্যাচ শেষ করেছে দুইদল।

অন্যদিকে দিনের অন্য আরেক ম্যাচে শেখ ফজলুল হক মণি স্টেডিয়ামে উত্তর বারিধারা ক্লাবের জালে রীতিমতো গোল উৎসব করে বারিধারাকে ৭-০ গোলে পরাজিত করেছে সাইফ স্পোর্টিং ক্লাব। সাইফ স্পোর্টিং ক্লাবের হয়ে মারাজ হোসেন অপি ও উজবেক ডিফেন্ডার আশুরোর গাফুরোভ দুইটি, নাইজেরিয়ান ফরোয়ার্ড এম্ফোন উদো,রহিম উদ্দিন, আবিদ আহমেদ একটি করে গোল করেছে। এছাড়া উত্তর বারিধারার খেলোয়াড় মোহাম্মদ সুজন বিশ্বাস ম্যাচে লাল কার্ড দেখেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here