স্বাধীনতার কাপের কোয়ালিফায়ার্স রাউন্ডে জয় পেয়েছে বাংলাদেশ সেনাবাহিনী এবং বাংলাদেশ নৌবাহিনী। কোয়ালিফায়ার্স রাউন্ডে বাংলাদেশ সেনাবাহিনী ২-০ গোলে বাংলাদেশ বিমান বাহিনীকে এবং বাংলাদেশ নৌবাহিনী ২-০ গোলে ঢাকা বিশ্ববিদ্যালয় ফুটবল টিমকে পরাজিত করে।

বাছাইপর্বের প্রথম ম্যাচে মুখোমুখি হয় সেনাবাহিনী এবং বিমান বাহিনী। ম্যাচে ২-০ তে সেনাবাহিনী। দুই দলের মধ্যকার ম্যাচটি প্রথমার্ধে গোলশূন্য ড্র ছিলো। ম্যাচের ৫৭ মিনিটে সেনাবাহিনীর হয়ে প্রথম গোলটি করেন রাইহান। পরবর্তীতে ৮৯ মিনিটে মিজানুর আরেকটি গোল করে দলের জয় নিশ্চিত করে।

দ্বিতীয় ম্যাচে ঢাকা বিশ্ববিদ্যালয় ফুটবল টিমের বিপক্ষে মাঠে নামে বাংলাদেশ নৌবাহিনী। এই।ম্যাচে জয় পায় নৌবাহিনী। ঢাকা বিশ্ববিদ্যালয় ফুটবল টিমকে তারা ২-০ গোলে পরাজিত করে। নৌবাহিনীর হয়ে গোলটি করেন আকাশ এবং আবু সায়েদ।

বাছাইপর্বে জয় পাওয়ার ফলে সেনাবাহিনী এবং নৌবাহিনী স্বাধীনতা কাপের মূলপর্বে কোয়ালিফাই করে ফেলছে। অন্যদিক পরাজিত দুইদলের জন্য এখনো আরেকটি সুযোগ রয়েছে। আগামী ২৩ শে অক্টোবর তারা দুইদল একে অপরের মুখোমুখি হবে। সেই ম্যাচে যে দল জয় পাবে সেই দলও মূল পর্বে খেলার সুযোগ পাবে।

Previous articleব্রাজিলিয়ান কিংবদন্তির সাথে জামাল-সাবিনা’র সাক্ষাৎ!
Next articleকোন দল পেলেন না এলিটা!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here