চলমান লকডাউন শিথিল হবে ১৪ জুলাই। পূর্ব ঘোষণা অনুযায়ী তার পরদিন বাংলাদেশ প্রিমিয়ার লিগের খেলা মাঠে ফেরার কথা থাকলেও একদিন আগেই মাঠে শুরু হচ্ছে খেলা। বাংলাদেশ ফুটবল ফেডারেশন ঈদের আগেই ১৯ তম রাউন্ডের খেলা শেষ করতে চায়।

১৮ তম রাউন্ডের দুটি খেলা এখনও রয়ে গিয়েছে। ফলে ১৪ জুলাই মুক্তিযোদ্ধা সংসদ কেসি ও শেখ রাসেল কেসি’র ম্যাচ দিয়ে বঙ্গবন্ধু স্টেডিয়ামেই ফিরছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের খেলা। অতিবৃষ্টিতে মাঠের অবস্থা বিবেচনায় ও চলমান লকডাউনের কারণে খেলা স্থগিত করে ফেডারেশন৷ এখনও বৃষ্টির সম্ভাবনা রয়েছে, তবে দ্রুত লিগ শেষ করার তাগিদও রয়েছে তাদের।

বঙ্গবন্ধু স্টেডিয়ামের পাশাপাশি ফর্টিস স্পোর্টস গ্রাউন্ডে খেলা হবে। পূর্ব ঘোষণা অনুযায়ী দর্শকবিহীনভাবে খেলা পরিচালনার জন্য মাঠটি প্রস্তুত। ১৯ তম রাউন্ডের খেলায় আগামী ১৭ জুলাই রহমতগঞ্জ এমএফএস ও বাংলাদেশ পুলিশ এফসি’র খেলা দিয়ে দেশের ফুটবলের ইতিহাসে জায়গা করে নিবে এই মাঠটি।

প্রকাশিত ফিক্সশার অনুযায়ী ১৮ আগস্ট শেষ হবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের খেলা। অর্থাৎ এএফসি কাপে বসুন্ধরা কিংসের গ্রুপ পর্বের খেলার আগে শেষ হচ্ছে না লিগ, যা চিন্তার কারণ হতে পারে টুর্নামেন্টে বাংলাদেশকে প্রতিনিধিত্বকারী ক্লাবটির জন্য।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here