চলতি মাসেই শুরু হচ্ছে নারীদের ফ্র্যাঞ্চাইজি ফুটবল লিগ। ১৫ মে শুরু হয়ার কথা থাকলেও, তা শুরু হতে আরও সপ্তাহখানেক দেরি হতে পারে। সোমবার (১ মে) ওমেন্স সুপার লিগের বল ও ট্রফি উম্মোচন করা হয়। যেখানে বলের নাম দেয়া হয়েছে ‘অস্ত্র‘।

সোমবার রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে এই বল ও ট্রফি উম্মোচন করা হয়। ওমেন্স সুপার লিগে যে ট্রফিটি উম্মোচন করা হয়েছে, তা তৈরি করা হয়েছে ইংল্যান্ডে। ২২ ইঞ্চি লম্বা এই ট্রফিটি তৈরিতে ব্যবহৃত হয়েছে কপার, সিলভার এবং ১৮ ক্যারেট সোনা।

টুর্নামেন্টের জন্য বল তৈরি করেছে ভারতের নিভিয়া স্পোর্টস। এই বলটি বাংলাদেশের ওমেন্স ফ্র্যাঞ্চাইজি লিগের জন্য বিশেষভাবে নির্মিত। যার অফিশিয়াল নাম দেয়া হয়েছে ‘অস্ত্র‘। এই ‘অস্ত্র‘ দিয়েই মাঠে খেলবেন সাবিনা-সানজিদারা। চার দল নিয়ে অনুষ্ঠিত হবে ওমেন্স সুপার লিগ। তবে কোন চার ফ্র্যাঞ্চাইজি অংশ গ্রহণ করছে সেই নাম অবশ্য এখনও ঘোষণা করেনি বাফুফে ও টুর্নামেন্টের স্বত্বাধিকারীর প্রতিষ্ঠান কে স্পোর্টস।

আগামী ১২ মে টুর্নামেন্টের পরবর্তী আপডেট দেয়া হবে এক সভায়। এদিকে সোমবারের উদ্বোধনী অনুষ্ঠানে ফেডারেশনের নির্বাহী কমিটির ২০ জনের মধ্যে উপস্থিত ছিলেন মাত্র দুইজন!

Previous articleবাংলাদেশের মেয়েদের মূল পর্বে খেলার সমীকরণ
Next articleরহমতগঞ্জকে হারিয়ে ফেড কাপের শেষ চারে শেখ রাসেল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here