আগামী ২৫ জুন থেকে মাঠে ফিরছে বাংলাদেশ প্রিমিয়ার লীগের অবশিষ্ট খেলাগুলো। যদিও লীগ মাঠের গড়ানোর নির্ধারিত সময় ছিলো ২২ জুন। কিন্তু জাতীয় দলের প্রত্যেক খেলোয়াড়কে ৩ দিন করে সেলফ কোয়ারেন্টাইনে থাকতে হবে। তাই খেলোয়াড়দের কথা মাথায় রেখে নির্ধারিত সময় থেকে ৩ দিন পিছিয়ে ২৫ জুন শুরু হবে লীগ। আজ শনিবার ভার্চুয়াল সভায় এই সিদ্ধান্ত নেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের পেশাদার লীগ কমিটি।

এর আগে বাফুফে গত ৩০ এপ্রিল অবনমনের পথে থাকা দলগুলোর দাবি অগ্রাহ্য করে প্রিমিয়ার লীগের দ্বিতীয় লেগ শুরু করেছিলো। প্রিমিয়ার লীগের এবারের ম্যাচ গুলো অনুষ্ঠিত হবে চারটি ভেন্যুতে। বসুন্ধরা কিংস এবং মোহামেডানের কুমিল্লার শহীদ ধীরেন্দ্রনাথ স্টেডিয়াম প্রস্তুত রয়েছে। এছাড়াও আরামবাগের মুন্সিগঞ্জ স্টেডিয়াম, উত্তর বারিধারার শহীদ আহসানউল্লাহ মাস্টার স্টেডিয়ামের ব্যাপারে বাফুফে’কে আজকালের মধ্যেই নিশ্চয়তা দেবে বলে জানানো হয়েছে।

অপরাজিত থেকে এখন পর্যন্ত লীগ টেবিলের শীর্ষে অবস্থান করছে বসুন্ধরা কিংস। তাদের পিছেই রয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব ও ঢাকা আবাহনী। তবে অবনমনের পথে থাকা ক্লাবগুলোর খেলাই শেষ দিকে উত্তেজনা সৃষ্টি করবে বলে ধারনা করা যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here