বাংলাদেশ প্রিমিয়ার লীগ এবারের মৌসুমে অষ্টম রাউন্ডে জয় পেয়েছে বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাব। আজ নিজেদে হোম ভেন্যু সিলেট জেলা স্টেডিয়ামে বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাবের মুখোমুখি হয়েছিলো রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি। ম্যাচে শেষ সময়ের পেনাল্টি থেকে গোল করে ২-১ গোলে জয় পায় পুলিশ এফসি।

ম্যাচের প্রথম গোলটি আসে প্রথমার্ধের ১১ মিনিটের মাথায়। পুলিশের মরক্কোর মিডফিল্ডার আদিল কুসকুস গোল করে দলকে এগিয়ে দেন। ম্যাচে সমতায় ফিরতে রহমতগঞ্জকে অপেক্ষা করতে ম্যাচের রেগুলেশন টাইমের  একেবারে শেষ মিনিট পর্যন্ত। ৮৯ মিনিটে নাইজেরিয়ান ফরোয়ার্ড সানডে চিজোবা গোল করে রহমতগঞ্জকে সমতায় ফেরায়। কিন্তু অঘটন ছিলো তখনও বাকি। ম্যাচের ইঞ্জুরি টাইমে এসে পেনাল্টি পেয়ে পুলিশ এফসি। শেষ সুযোগ হাতছাড়া না করে যথাযথ কাজে লাগিয়ে গোল আদায় করে পুলিশের ব্রাজিলিয়ান ডিফেন্ডার দানিলো দলকে জয় এনে দেয়।

এই জয়ের ফলে ৮ ম্যাচে ৪ জয়, ২ ড্র ও ২ হারে ১৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকায় দুই ধাপ উন্নতি করে ষষ্ঠ থেকে চতুর্থ স্থান দখল করেছে পুলিশ এফসি। অন্যদিকে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি ৮ ম্যাচে ২ জয়, ১ হার ও ৫ পরাজয়ের ফলে ৭ পয়েন্ট নিয়ে তালিকার নয়ে অবস্থান করছে।

Previous articleহেরেই চলেছে শেখ রাসেল; বারিধারার বিপক্ষে মোহামেডানের হোঁচট!
Next articleবাফুফের বেভারেজ পার্টনার ‘পুষ্টি’!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here