চলমান ২০২৩-২৪ মৌসুমের শুরুতে বেশ ঘটা করে বাফুফে এলিট একাডেমির ১০ ফুটবলারকে নিয়ে নিলামের আয়োজন করে বাংলাদেশ ফুটবল ফেডারেশন। নিলাম থেকে ৬ ফুটবলারকেই দলে নেয় দুই মৌসুম পর প্রিমিয়ার লিগে ফেরা ব্রাদার্স ইউনিয়ন। কিন্তু অবাক করা বিষয় হলো চুক্তি স্বাক্ষর করেও এই ফুটবলারদের দলে নেয় নি ব্রাদার্স। ফলে বাংলাদেশ প্রিমিয়ার লিগের প্রথম লেগ শেষ হলেও মাঠে নামার সুযোগ পাননি মিরাজুল ইসলাম, ইমরান খানদের মত উদীয়মান ফুটবলাররা। তবে এবার শেখ রাসেল ক্রীড়া চক্রের হাত ধরে দ্বিতীয় লেগে কপাল খুলতে যাচ্ছে তাদের।

মিরাজুল ইসলাম

বাফুফের ডাকা নিলাম থেকে চন্দন রায়কে দলে ভিড়িয়েছিল শেখ রাসেল। এখন পর্যন্ত শেখ রাসেলের হয়ে নিয়মিতই শুরুর একাদশে খেলার সুযোগ পেয়েছেন চন্দন। এবার জানা গিয়েছে, বাফুফে এলিট একাডেমি থেকে আরো ৪ ফুটবলারকে দলে ভেড়াতে চায় শেখ রাসেল। তাদের পছন্দের তালিকায় রয়েছে নিলাম থেকে ব্রাদার্স ইউনিয়নে যাওয়া মিরাজুল ইসলাম ও ইমরান খান। বাফুফের কাছে ইতোমধ্যেই তাদের পেতে চিঠি দিয়েছে ক্লাবটি। তাদের সঙ্গে এলিট একাডেমিতে থাকা এবং নিয়মিত বয়সভিত্তিক দলগুলোতে খেলা নাজমুল হুদা ফয়সাল ও ইফতিয়ার হোসেনকেও চায় শেখ রাসেল।

ইমরান খান

ব্রাদার্স ইউনিয়ন বেশ চড়া দামেই মিরাজুল ও ইমরানকে নিলাম থেকে কিনেছিল। কিন্তু শেখ রাসেল মৌসুমের বাকি সময়ের জন্য ৪ ফুটবলারকেই ২ লাখ টাকা করে দিতে চায়, যার ৬০% পাবে বাফুফে। টাকার কথা চিন্তা না করে ফুটবলারদের খেলার সুযোগ মেলায় বাফুফে আপাতত এই প্রস্তাবে সম্মতি জানিয়েছে। তাই শেখ রাসেলের জার্সিতে মিরাজুল, ইমরান, ফয়সাল ও ইফতিয়ারকে দ্বিতীয় লেগে দেখা এখন সময়ের ব্যাপার মাত্র। এছাড়া ব্রাদার্সের সঙ্গে চুক্তিবদ্ধ এলিট একাডেমির আরো ৪ ফুটবলারকেও লোনে অন্য ক্লাবে পাঠানোর চেষ্টা করার কথাও জানিয়েছে বাফুফের ডেভেলপমেন্ট কমিটি।

Previous articleনারীদের প্রীতি ম্যাচের তালিকায় হংকং; মার্চেই নারী লিগ
Next articleশিরোপায় চোখ রেখে মেয়েদের নেপাল যাত্রা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here