ভিসা – টিকেট নিয়ে নানান জটিলতার পর অবশেষে ভারত রওনা হয়েছে বসুন্ধরা কিংস। গতকাল রাতেই ভিসা নিশ্চিত হয় দলটির। তবে কোন বিমানের টিকেট না পাওয়ায় ম্যাচ খেলা নিয়ে তৈরি হয় শঙ্কা।

শেষ খবর পাওয়া পর্যন্ত বসুন্ধরা কিংসের সদস্যরা কলকাতা অবস্থান করছে। আজ সকাল সাড়ে সাতটায় কলকাতার উদ্দেশ্যে ঢাকা থেকে উড়াল দিয়েছে কিংস। কলকাতা থেকে আরেক বিমান ধরতে হবে কিংসকে। কলকাতা থেকে ভুবনেশ্বরে  ফ্লাইট ধরবে তারা। আজ দুপুর ১২.৩৫ এর ফ্লাইটে ভুবনেশ্বরে রওনা হবে কিংস।

বসুন্ধরা কিংস গতকাল সকালে ঢাকা-কলকাতা এবং কলকাতা-ভুবনেশ্বর বিমান টিকিট করেছিলো। কিন্তু ভিসা জটিলতায় সেই টিকিট বাতিল করতে বাধ্য হয়৷ এআইএফএফ এ যোগাযোগের পর গতকাল রাতে ভিসা পায় তারা। ভিসার এই ভোগান্তিতে জন্য বসুন্ধরা কিংস মোহনবাগানকে জরিমানা এবং নিজেদের ক্ষতিপুরণ দাবি করেছে এএফসির কাছে।

২৪ অক্টোবর এএফসি কাপের বসুন্ধরা কিংসের ৩য় ম্যাচ। প্রথম ম্যাচে মাজিয়ার বিপক্ষে হেরে এবারের আসর শুরু করে বসুন্ধরা কিংস। কিংস অ্যারেনায় ২য় ম্যাচে ওড়িশাকে হারিয়ে কক্ষপথে ফেরার ইঙ্গিত দিয়ে রেখেছে বাংলাদেশ চ্যাম্পিয়নরা।  মোহনবাগান গ্রুপ পর্বের দুই ম্যাচেই আদায় করে নিয়েছে পূর্ণ ৬ পয়েন্ট। ম্যাচটি শুরু হবে মঙ্গলবার রাত ১০টায়।

 

Previous articleভিসা পেলেও এএফসির কাছে নতুন যে অভিযোগ কিংসের!
Next articleস্বাধীনতা কাপের ড্র সম্পন্ন; একই গ্রুপ আবাহনী-রাসেল-রহমতগঞ্জ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here