আজ থেকে শুরু হচ্ছে জেএফএ অনুর্ধ্ব-১৪ নারী চ্যাম্পিয়নশীপ। ৪৯ টি দলের অংশগ্রহনে দেশের সাতটি ভেন্যুতে হবে প্রাথমিক পর্বের খেলা। ভেন্যু গুলো হচ্ছে দিনাজপুর, লক্ষীপুর, ময়মনসিংহ, কুষ্টিয়া, নওগাঁ, মাগুড়া, মাদারীপুর।

সাত ভেন্যুর চ্যাম্পিয়ন ও রানার্সআপ দল নিয়ে হবে মূলপর্বের খেলা। প্রতিযোগিতায় নারী ফুটবলারদের জন্য কি কি আর্থিক সহযোগিতা রয়েছে তা জানান বাফুফে নারী উইংয়ের চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরন। তিনি জানান, ‘প্রতিযোগিতায় অংশগ্রহনকারী দল বিশ হাজার টাকা পাবে, খেলায় ম্যাচ জেতার জন্য পাঁচ হাজার টাকা পুরষ্কার রয়েছে, মূলপর্বেও অংশগ্রহণকারী প্রত্যেক দলকে দেয়া হবে ২৫ হাজার টাকা৷ চ্যাম্পিয়ন দল পাবে ৫০ হাজার টাকা ও রানার্সআপ ৩০ হাজার টাকা৷ এছাড়াও ভেন্যু ফি ৩০ হাজার টাকা দেয়া হবে।’

গতকাল সোমবার বিকালে উক্ত চ্যাম্পিয়নশীপের
বিভিন্ন বিষয়ে অবহিত করণের লক্ষ্যে এক সংবাদ সম্মেলন মতিঝিল বাফুফে ভবনে অনুষ্ঠিত হয়। উক্ত সংবাদ সম্মেলন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফিফা কাউন্সিল মেম্বার ও বাফুফে এবং এএফসি সদস্য মাহফুজা আক্তার কিরণ, বাফুফে সাধারণ সম্পাদক জনাব মোঃ আবু নাইম সোহাগ, বাফুফের ট্যাকনিক্যাল ডাইরেক্টর পল স্মলি, ক্রীড়া সংগঠক সৈয়দ রিয়াজুল করিম এবং স্পন্সর প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পক্ষে উপস্থিত ছিলেন এক্সিকিউটিভ ডাইরেক্টর জনাব এফ এম ইকবাল বিন আনোয়ার ডন।

Previous articleজিততেই মাঠে নামবেন জামাল
Next articleমোহামেডানে ফিরেছেন ঘরের ছেলে আলফাজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here