বিরতির পর আজ থেকে আবারো শুরু হতে যাচ্ছে ‘বাংলাদেশ চ্যাম্পিয়ন্সশীপ লীগ ২০২৩-২৪’ এর দ্বিতীয় পর্বের খেলা। দ্বিতীয় পর্বের প্রথম দিনে অনুষ্ঠিত হবে দুইটি ম্যাচ। দিনের প্রথম ম্যাচে বাফুফে এলিট একাডেমির বিপক্ষে মাঠে নামবে ফকিরেরপুল ইয়াং ম্যানস ক্লাব এবং দিনের আরেক ম্যাচে মাঠে নামবে পিডাব্লিউডি স্পোর্টস ক্লাব ও নোফেল স্পোর্টিং ক্লাব।

লীগের প্রথম পর্ব শেষে এখনো পর্যন্ত এগিয়ে আছে পিডাব্লিউডি স্পোর্টস ক্লাব। দলটি ৭ ম্যাচ খেলে ৫ জয়, ১ ড্র ও ১ হারের বিনিময়ে টেবিলের শীর্ষে অবস্থান করছে। পিডাব্লিউডি স্পোর্টস ক্লাবের পরেই অবস্থান করছে বাফুফে এলিট একাডেমি। তারাও পিডাব্লিউডির মতো সমান ৭ ম্যাচ খেলে ৫ জয় এবং ২ হারে ১৫ পয়েন্ট নিয়ে তালিকার দ্বিতীয়তে আছে।

পিডাব্লিউডি ও এলিট একাডেমির পরপরই অবস্থান করছে ঢাকা ওয়ান্ডারার্স ক্লাব, ফকিরেরপুল ইয়াং ম্যানস ক্লাব, ওয়ারি ক্লাব এবং নোফেল স্পোর্টিং ক্লাব। ঢাকা ওয়ান্ডারার্স ক্লাবের পয়েন্ট ১৩। ফকিরেরপুল ইয়াং ম্যানস ক্লাব ও ওয়ারি ক্লাব দুই দলের সমান ১০ পয়েন্ট থাকলেও গোল ব্যবধানে এগিয়ে আছে ফকিরেরপুল ইয়াং ম্যানস ক্লাব। তাদের পরে থাকা নোফেল স্পোর্টিং ক্লাবের সংগ্রহ ৮ পয়েন্ট।

তালিকার একেবারে তলানিতে আছে উত্তরা এফসি এবং ফরাশগঞ্জ স্পোর্টিং ক্লাব। দুইদলেরই পয়েন্ট ৪। প্রথম পর্ব শেষে সবার উপরে আছে পিডাব্লিউডি স্পোর্টস ক্লাব,যার প্রভাব লীগের দ্বিতীয় পর্বে দলটির খেলোয়াড়দের অনেক উজ্জীবিত করবে। এতে করে ট্রফি জয়ের লড়াইয়ে  সবার আগে থাকবে দলটি। তাদের পরপরই অবস্থান করা বাফুফে এলিট একাডেমি তাদের থেকে শুধুমাত্র ১ পয়েন্টে পিছিয়ে আছে। ট্রফি জয়ের ক্ষেত্রে মূলত লড়াইটা এই দুই দলের মধ্যে। দ্বিতীয় পর্বে এই দুই দলের মুখোমুখি লড়াইয়ের ম্যাচে যে দল জয় পাবে তাদেরই ট্রফি জয়ের সম্ভবনা বেশী। এছাড়া বাকি দলগুলোরও রয়েছে চ্যাম্পিয়ন হওয়ার ক্ষমতা।

Previous articleনিজেদের শততম লিগ ম্যাচে মাঠে নামছে বসুন্ধরা কিংস
Next articleফেড কাপের কোয়ার্টার ফাইনালে কে কার মুখোমুখি?

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here