আর মাত্র দুই দিন৷ এরপরই অনুষ্ঠিত হবে বহুল কাক্ষিত বাংলাদেশ ফুটবল ফেডারেশন নির্বাচন ২০২০। নির্বাচনকে ঘিরে সালাউদ্দিন-সালাম এর সম্মিলিত পরিষদ আগেই ইশতেহার ঘোষণা করলেও আজ ইশতেহার ঘোষনা করবে তাদের প্রধান প্রতিপক্ষ আসলাম- মারুফ এর সমন্বয় পরিষদ।

আজ (বৃহস্পতিবার) বেলা ১২ টায় ঢাকার হোটেল ৭১- এ নিজেদের ইশতেহার দিবেন সম্মিলিত পরিষদের প্রার্থীরা। বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল অ্যাসোসিয়েশন এবং বাংলাদেশ ফুটবল ক্লাব অ্যাসোসিয়েশন একসাথে মিলে এই পরিষদ গঠন করেছে। আশা করা হচ্ছে বিপক্ষ দলের মতই তৃণমূলের ফুটবল নিয়ে তাদের বড় পরিকল্পনা রয়েছে। এছাড়াও জাতীয় দলের খেলা বৃদ্ধির মাধ্যমে উন্নতির বিষয়টি ইশতেহারের গুরুত্বপূর্ণ অংশ হবে বলে জানা গিয়েছে। ইতিমধ্যে হোটেল ৭১-এ অবস্থান করা শুরু করেছে বাফুফে নির্বাচনের অনেক ভোটার। মোট ১৯ টি পদের জন্য লড়বে সমন্বয় পরিষদ।

সমন্বয় পরিষদের প্যানেল-

সিনিয়র সহসভাপতি : শেখ মোহাম্মদ আসলাম

সহসভাপতি : মহিউদ্দিন আহমেদ মহি, এসএম আবদুল্লাহ আল ফুয়াদ রেদুয়ান ও শেখ মুহম্মদ মারুফ হাসান।

সদস্য : ইমতিয়াজ সুলতান জনি, ফজলুর রহমান বাবুল, হাসানুজ্জামান খান বাবলু, অ্যাডভোকেট সাইফুল ইসলাম, শাকিল মাহমুদ চৌধুরী, আরিফ হোসেন মুন, আমের খান, সৈয়দ মোস্তাক আলী মুকুল, মোহাম্মদ সাব্বির হোসেন, আবদুল ওয়াদুদ পিন্টু, টিপু সুলতান, আনম আমিনুল হক মামুন, মঞ্জুরুল আহসান, মহিদুর রহমান মিরাজ ও মিজানুর রহমান মিজান।

দু’দিন পর বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) নির্বাচন। আগেই নির্বাচনী ইশতেহার দিয়েছে সম্মিলিত পরিষদ। আজ ইশতেহার ঘোষণা করবে সমন্বয় পরিষদ। বেলা ১২টায় হোটেল ৭১-এ ইশতেহার ঘোষণা করবেন বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল অ্যাসোসিয়েশন এবং বাংলাদেশ ফুটবল ক্লাব অ্যাসোসিয়েশনের প্রার্থীরা। সম্মিলিত পরিষদ ২১ পদের সবক’টিতে প্রার্থী দিলেও সিনিয়র সহ-সভাপতি প্রার্থী শেখ মো. আসলামের নেতৃত্বাধীন সমন্বয় পরিষদ সভাপতি ও একটি সহ-সভাপতি বাদে ১৯টি পদে লড়বে। সমন্বয়

পরিষদের প্যানেল- সিনিয়র সহসভাপতি : শেখ মোহাম্মদ আসলাম, সহসভাপতি : মহিউদ্দিন আহমেদ মহি, এসএম আবদুল্লাহ আল ফুয়াদ রেদুয়ান ও শেখ মুহম্মদ মারুফ হাসান। সদস্য পদে প্রার্থীরা হলেন- ইমতিয়াজ সুলতান জনি, ফজলুর রহমান বাবুল, হাসানুজ্জামান খান বাবলু, অ্যাডভোকেট সাইফুল ইসলাম, শাকিল মাহমুদ চৌধুরী, আরিফ হোসেন মুন, আমের খান, সৈয়দ মোস্তাক আলী মুকুল, মোহাম্মদ সাব্বির হোসেন, আবদুল ওয়াদুদ পিন্টু, টিপু সুলতান, আনম আমিনুল হক মামুন, মঞ্জুরুল আহসান, মহিদুর রহমান মিরাজ ও মিজানুর রহমান মিজান।

Previous articleমানিকের ২১ দফা ইশতেহার ঘোষণা
Next article২৪ দফা ইশতেহার ঘোষণা সমন্বয় পরিষদের!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here