আগামী মাসের ৩ই অক্টোবর দেশের ফুটবলের সর্বোচ্চ সংস্থা বাফুফের নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। নির্বাচনের জন্য সভাপতি পদে তিনজন মনোনয়নপত্র ক্রয় করেন। যাদের মধ্যে একজন চলমান কমিটির সহ-সভাপতি বাদল রায়। তবে মনোনয়নপত্র দাখিলের পরেই নাম প্রত্যাহারের ঘোষণা দেন তিনি।

তার স্ত্রী মাধুরি রায় মনোনয়নপত্র প্রত্যাহারের জন্য আবেদন করেন কিন্তু নির্বাচন কমিশন আবেদন নামঞ্জুর করেন। তারই প্রেক্ষিতে চুড়ান্ত প্রার্থী তালিকায় বাদল রায়ের নাম ও ব্যালট নম্বর উঠে আসে। তবে এই সাবেক তারকা ফুটবলার ও বাফুফের বর্তমান সহসভাপতি নিজের নাম আনুষ্ঠানিকভাবে প্রত্যাহার করে নিয়েছেন।কাউন্সিলরগণদেরকে তাকে ভোট না দেয়ার জন্য অনুরোধ করেন।

আজ মোহামেডান স্পোর্টিং ক্লাবে এক সংবাদ সম্মেলনের আয়োজন করে বাদল রায় আনুষ্ঠানিভাবে তা মনোনয়ন প্রত্যাহারের ঘোষণা দেন। মনোয়নপত্র প্রত্যাহারের আবেদনের পর তা গ্রহণ না করা প্রসঙ্গে বাদল রায় বলেন, ‘হ্যাঁ, আবেদন করতে বিলম্ব হয়েছে। তাতে আইনগতভাবে একটা সমস্যা তৈরি হয়েছে। সালাউদ্দিন সাহেব চাইলে পারতেন এটা এড়িয়ে যেতে। তার তো শক্তি অনেক। আমাকে কেন হয়রানি করছেন, জানি না।’

তিনি আরো বলেন, ‘ফুটবল থেকে আমাকে সরে যেতে হচ্ছে তাতে আমি খুবই কষ্ট পাচ্ছি। ফুটবলের জন্য কাজ করতেই সভাপতি পদে নির্বাচন করতে চেয়েছিলাম। অনেক কষ্ট ও দুঃখ নিয়ে আজ আপনাদের ডেকেছি। আমার অনেক কষ্ট লাগছে যে নির্বাচন থেকে সরে দাঁড়াচ্ছি। আমার শরীরের ওপর দিয়ে অনেক চাপ যাচ্ছে। করোনাভাইরাস থেকে সেরে উঠলেও এখনও দুর্বলতা কাটেনি। তো কিভাবে আমি নির্বাচনের ক্যাম্পিং করবো! আমার মেয়ে ও স্ত্রী সবাই বললো ইলেকশন করার দরকার নেই, তোমার ভালো থাকার দরকার। তুমি বেঁচে থাকো, আমাদের জন্য বেঁচে থাকো। তারপর আমি ভোট না করার সিদ্ধান্ত নিলাম’।

Previous articleখেলোয়াড়দের পারিশ্রমিকের সিদ্ধান্ত গৃহীত; কোটা কমলেও থাকবে বিদেশী ফুটবলার
Next articleবাতিল করা হলো সাফের সকল টুর্নামেন্ট

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here