বাংলাদেশ প্রিমিয়ার লীগে আজকের দিনে শেষ ম্যাচে আবারো পয়েন্ট হারিয়েছে ঢাকা আবাহনী লিমিটেড। শেখ রাসেল কেসি’র সাথে ১-১ গোলে ড্র করেছে মারিও লেমসের শিষ্যরা।

ঢাকার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকে নিয়ন্ত্রণ নেয় হলুদ জার্সিতে মাঠে নামা ঢাকা আবাহনী। বার বার আক্রমনে ব্যতিব্যস্ত করে তুলে শেখ রাসেলের ডিফেন্সকে। তবে প্রথম ভালো সুযোগটি পায় শেখ রাসেলই। ১৭ মিনিটে ওবি মনেকের শট ক্রসবারের উপর দিয়ে না গেলে এগিয়ে যেতে পারতো সাইফুল বারী টিটুর শিষ্যরা।

কিন্তু ম্যাচে প্রথমে লিড নেয় ঢাকা আবাহনীই। ২৬ মিনিতে ডান প্রান্ত থেকে ক্রসের মতো করে নেয়া সাদ উদ্দিনের শট গোলরক্ষক আশরাফুল রানার উপর দিয়ে গিয়ে সরাসরি জালে জড়িয়ে যায়। এতে লিড নিয়ে সাজঘরে ফিরে আবাহনী।

বিরতির পর গোলের লক্ষ্যে পাল্লা দিয়ে লড়াই করে শেখ রাসেল। ৪৭ মিনিটে বখতিয়ারের ফ্রি-কিকে ওবি’র হেড ক্রসবারে লেগে না ফিরলে তখনই সমতায় ফিরতে পারতো তারা। ৬৩ মিনিটে আবদুল্লাহর শট রুখে দিয়ে আবারো শেখ রাসেলকে হতাশায় পুড়ান আবাহনী গোলরক্ষক শহীদুল।

যখন আবাহনী প্রায় জয়ের দ্বারপ্রান্তে তখনই গোল পায় শেখ রাসেল। ম্যাচ শেষে যোগ করা সময়ে খালেকুজ্জামানের ফ্রি-কিকে বক্সে থাকা আশরোরভ হেড করে বল জালের ঠিকানায় পৌঁছে দিলে নিশ্চিত তিন পয়েন্ট থেকে বঞ্চিত হয় আবাহনী। খেলা ১-১ সমতায় শেষ হওয়াও দুই দল পয়েন্ট ভাগ করেই মাঠ ছাড়ে।

এতে ১০ ম্যাচ শেষে ২২ পয়েন্ট নিয়ে টেবিলের দুই নম্বরে অবস্থান করছে আবাহনী। অন্যদিকে এক ম্যাচ কম খেলা শেখ রাসেল ১৭ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে রয়েছে।

Previous articleগোল উৎসবের ম্যাচে ড্র করেছে আরামবাগ ও বারিধারা
Next articleআবারো পাতানো খেলার অভিযোগ!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here