বাংলাদেশ প্রিমিয়ার লিগের ১৩তম রাউন্ডে নিজ নিজ ম্যাচে জয় পেয়েছে ঢাকা আবাহনী লিমিটেড, সাইফ স্পোর্টিং ক্লাব ও শেখ রাসেল ক্রীড়া চক্র। রহমতগঞ্জের বিপক্ষে শেখ রাসেল, পুলিশের বিপক্ষে আবাহনী ও চট্টগ্রাম আবাহনীর বিপক্ষে জয় তুলে নিয়েছে শেখ রাসেল।

সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে শুরুতেই পিছিয়ে পড়ে স্বাগতিক আবাহনী। ১৭তম মিনিটে গোল করে পুলিশকে এগিয়ে নেন আল-আমিন। কিন্তু ৫ মিনিটের বেশি স্থায়ী হয়নি পুলিশের লিড। ২২তম মিনিটে জুয়েল রানার গোলে সমতায় ফেরে আবাহনী। এরপর দ্বিতীয়ার্ধে আবারো স্কোর শিটে নাম তুলেন জুয়েল। ৬৮তম মিনিটে জুয়েল রানার দ্বিতীয় গোলে ৩ পয়েন্ট নিশ্চিত হয়ে আকাশী-নীলদের।

কুমিল্লার শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে অনুষ্ঠিত দিনের আরেক ম্যাচে স্বাগতিক চট্টগ্রাম আবাহনীর বিপক্ষে দাপুটে জয় তুলে নিয়েছে শেখ রাসেল ক্রীড়া চক্র। প্রথমার্ধের ৩২তম মিনিটে নাইজেরিয়ান ফরোয়ার্ড ইসমাহিল আকিনাদের গোলে এগিয়ে যায় জুলফিকার মাহমুদ মিন্টুর শিষ্যরা। এরপর দ্বিতীয়ার্ধে পেনাল্টি থেকে ব্যাবধান ২-০ করেন কিরগিজ ডিফেন্ডার আইজার আখমাতভ। এরপর ম্যাচের একেবারে শেষ মুহূর্তে, ইনজুরি সময়ে এক গোল শোধ দেন চট্টগ্রাম আবাহনীর ফরোয়ার্ড সাখাওয়াত হোসেন রনি।

তবে গোল উৎসব হয়েছে মুন্সীগঞ্জের বীরশ্রেষ্ঠ শহীদ ফ্লাইট লেফটেন্যান্ট মতিউর রহমান স্টেডিয়ামে। ৬ গোলের ম্যাচে রহমতগঞ্জের বিপক্ষে সাইফের জয় ৪-২ গোলের ব্যবধানে। ম্যাচের শুরুর দশ মিনিটেই রহমতগঞ্জের জালে দুবার বল পাঠায় সাইফ। চতুর্থ মিনিটে রুয়ান্ডার ডিফেন্ডার এমেরি বায়িসেঙ্গের পর অষ্টম মিনিটে রহমতগঞ্জের জালে বল পাঠান নাইজেরিয়ান ফরোয়ার্ড এমেকা উগবুগ। দ্বিতীয়ার্ধে স্কোর শিটে নাম আরেক নাইজেরিয়ান এমফন উদোহ। ৫৮তম মিনিটে তার গোলই ৩-০ গোলের লিড পায় সাইফ। এরপর অবশ্য দ্রুত সময়ের মধ্যে ২ গোল শোধ দিয়ে ম্যাচে ফেরার আভাস দেয় রহমতগঞ্জ। ৬২তম মিনিটে এনামুল এবং ৭৫তম মিনিটে আশরাফুলের গোলে ব্যাবধান ৩-২ করে পুরান ঢাকার জায়ান্টরা। কিন্তু ৭৮তম মিনিটে নিজের জোড়া পূরণের সঙ্গে সঙ্গে সাইফের ৩ পয়েন্ট নিশ্চিত করেন এমেকা।

Previous articleবারিধারার বিপক্ষে কিংসের গোল উৎসব
Next articleআন্তর্জাতিক প্রীতি ম্যাচে বাংলাদেশ নারী দলের প্রতিপক্ষ মালেশিয়া নারী দল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here