আসন্ন বাফুফে নির্বাচনের জন্য শক্তিশালী দল করেছে সালাউদ্দিন-মুর্শেদী প্যানেল। যেখানে গতকাল তাদের অন্যতম প্রতিদ্বন্দ্বী তরফদার রুহুল আমিন সবধরনের ফুটবলীয় কার্যক্রম থেকে সরে দাড়ানোর ঘোষণা দিয়েছেন সেখানে এক সংবাদ মাধ্যমে আগাম প্রকাশিত হয়েছে সালাউদ্দিন-মুর্শেদী প্যানেলের প্রার্থীদের নাম।
টানা চতুর্থবারের মতো বাংলাদেশের ফুটবল নিয়ন্ত্রক সংস্থা বাফুফে’র সভাপতি পদে নির্বাচন করবেন কাজী মোহাম্মদ সালাউদ্দিন। এখন পর্যন্ত তার এই পদে প্রতিদ্বন্দ্বী হিসেবে কারো নামই সামনে আসছে না, বরং তরফদার রুহুল আমিনের গতকালের ঘোষনার পর বিনা প্রতিদ্বন্দ্বীতায় আবারো সভাপতি পদে নির্বাচিত হওয়ার দ্বারপ্রান্তে কাজী সালাউদ্দিন। তবে শেষ দিকে বাদল রায়কে এই পদে নির্বাচন করতে দেখা গেলে অবাক হওয়ার কিছু থাকবে না। কারণ হার-জিত ছাপিয়ে তিনি বিনা প্রতিদ্বন্দ্বীতায় কাজী সালাউদ্দিনকে নির্বাচিত হতে দিবেন না তা আগেই জানিয়েছেন।
সিনিয়ার সহ-সভাপতি পদে এবারও নির্বাচনে দেখা যাবে আবদুস সালাম মুর্শেদীকে। তার প্রতিদ্বন্দ্বী হিসেবে হয়তো দেখা যেতে পারে গত কমিটিতে তাদের দলে থাকা মহিউদ্দিন মহিকে।
এই প্যানেলের সবচেয়ে বড় চমকটা সহ-সভাপতি পদগুলোতে। কাজী নাবিল আহমেদ প্রত্যাশিত নামই। তবে সদস্য থেকে সরে এবার সহ-সভাপতি পদে নির্বাচন করতে দেখা যাবে আমিরুল ইসলাম বাবুকে। কিন্তু বড় খবরটি হলো সহ-সভাপতি পদে উক্ত প্যানেলের চমক বসুন্ধরা কিংসের সভাপতি ইমরুল হাসান। হঠাৎ সালাউদ্দিন-মুর্শেদী প্যানেলে তার যোগাদানটা বর্তমানে আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছে। এছাড়াও তমা গ্রুপের চেয়ারম্যান আতাউর রহমান মানিকও উক্ত প্যানেলের সহ-সভাপতি পদের প্রার্থী।
সদস্য পদে উক্ত কমিটি থেকে নির্বাচন করবেন হারুনুর রশিদ, শওকত আলী খান জাহাঙ্গীর, সত্যজিৎ দাশ রুপু, ইলিয়াছ হোসেন, বিজন বড়ুয়া, আরিফ হোসেন মুন, অমিত খান শুভ্র, ইকবাল হোসেন, মাহিউদ্দিন আহমেদ সেলিম, মো. জাকির হোসেন, মাহফুজা আক্তার কিরণ, আসাদুজ্জামান মিঠু, কামরুল হাসান হিলটন, সৈয়দ রিয়াজুল করিম ও ইমতিয়াজ হামিদ সবুজ।
Previous articleঅনলাইনে অনুর্ধ্ব-২০ দলকে তৈরি থাকার দিক-নির্দেশনা দিচ্ছে বাফুফে
Next articleআজ বাফুফে নির্বাচনের তফসিল ঘোষনা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here