গত মৌসুমে ঢাকা আবাহনীর ফরোয়ার্ড লাইনে ডরিয়েলটন গোমেসের আবির্ভাব বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলের বাকি সব দলের কপালে চিন্তার ভাজ ফেলে দেয়। তবে মৌসুমের অনেকটা সময় ইনজুরিতে থাকায় আবাহনী তার সার্ভিস পুরোপুরি পায়নি। যদিও অল্প কিছু ম্যাচেই নিজের জাত চেনান এই ব্রাজিলিয়ান। এতেই আসন্ন মৌসুমের জন্য তাকে দলে ভেড়ায় বাংলাদেশের চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস। কিন্তু এতে থেমে নেই বিপিএল এর সবচেয়ে সফল দল আবাহনী; খুঁজে নিয়েছে নতুন ব্রাজিলিয়ান গোল স্কোরারকে। আকাশী-নীল জার্সিতে এবার দেখা যাবে গেটার্সন আলভেসকে!

৩১ বছর বয়সী গেটার্সন সর্বশেষ খেলেছেন ব্রাজিলের দ্বিতীয় বিভাগের দল ওপারেরিয়র পিআর ক্লাবে। এর আগে খেলেছেন থাইল্যান্ডের প্রথম সারির দল চিয়াংরাই ইউনাইটেডে। তবে এর আগে ২০২০-২১ মৌসুমে সৌদি আরবের ক্লাব আল আইন প্রায় ১ মিলিয়ন ইউরোতে তাকে দলবদল করিয়ে নিজেদের দলে নেন। এছাড়াও পর্তুগাল, কোরিয়া ও ব্রাজিলের প্রথম সারির ক্লাবে খেলার অভিজ্ঞতা রয়েছে গেটার্সনের।

৩১ বছর বয়সী এই ফরোয়ার্ড সৌদি আরবে নিজ দলের পক্ষে ৫ গোল ও ৪ এসিস্ট করেছেন। থাইল্যান্ডেও রয়েছে ৭ গোল। গোল করায় অভ্যস্ত এমন একজন ফরোয়ার্ডই খুঁজছিলো ঢাকা আবাহনী। রাফায়েল আগোস্ত ও ডেনিয়েল কলিন্ড্রেস এর সাথে ইরানী ডিফেন্ডার ইউসুফ মোহাম্মদকে আগেই নিশ্চিত করেছে আকাশী-নীল বাহিনীরা। দলে যোগ দিবেন আরেকজন নাইজেরিয়ান ফরোয়ার্ড।

গেটার্সন আলভেস ডস সান্টোস ১৯৯১ সালের ১৬ মে ব্রাজিলের বেল্ট্রাওয়ে জন্মগ্রহন করেন। তিনি মূলত গেটারসন নামেই পরিচিত। গেটার্সন ২০১১ সালে ওয়েস্তেতল তার ক্যারিয়ার শুরু করেন এবং পরে ২০৩ সালে টোলোডো চলে যান। জুন ২০১৬ তে তিনি ব্রাজিলের বিখ্যাত ক্লাব সাও পাওলোতে লোনে খেলতে যান। কিছু কারণে ঐ চুক্তিটি বাতিল হয়ে যায়।

Previous articleনেপালে কাছে পরাজিত অনুর্ধ্ব ১৫ নারী দল!
Next articleনাইজেরিয়ান ফরোয়ার্ড পিটার নওরাহকে দলে ভেড়ালো আবাহনী!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here