নিজেদের মাঠে বসুন্ধরা কিংস যে অপ্রতিরুদ্ধ ও অপরাজিত তা আরো একবার প্রমাণ করে দেখালো অস্কার ব্রুজনের শিষ্যরা। ম্যাচে পিছিয়ে পড়ে প্রথমে সমতা এবং পরবর্তীতে জয় ছিনিয়ে আনলো রাকিব-বিশ্বরা। মাজিয়ার বিপক্ষে প্রতিশোধের ম্যাচে শেষ পর্যন্ত ২-১ গোল জয়ের ফলে প্রতিশোধ পূরণের পাশাপাশি পূর্ণ তিন পয়েন্ট নিয়ে মাঠ ছেড়েছে বসুন্ধরা কিংস।

গত ম্যাচের মতো এবারেও খেলার শুরুতেই গোল হজম করে বসে বসুন্ধরা কিংস। ম্যাচের ১১ মিনিটে কিংসের গোলরক্ষক মেহেদী হাসান শ্রাবণের মিস পাস থেকে বল পেয়ে যায় মাজিয়ার সার্বিয়ান খেলোয়াড় ভোজিসলাভ বালবানোভিচ। সে বল পেয়ে শট করলে কিংসের ডিফেন্ডার ববুরবেগের পায়ে মাজিয়ার আরেক বিদেশী ফুটবলার রেগান অবেঙ্গের কাছে চলে যায়। ফাঁকায় থাকা অবেঙ্গ সুযোগ পেয়ে গোল করে বসেন। তার গোলে ম্যাচে এগিয়ে যায় মাজিয়া স্পোর্টস।

২৭ মিনিটে  কর্ণার থেকে আবারো কিংসের জালে বল পাঠায় মাজিয়া, তবে হ্যান্ডবলের কারণ গোলটি বাতিল করা হয়। পুরো ম্যাচে তেমন কোনো সুযোগ না পেলেও, ম্যাচের ৪২ মিনিটে পরপর দুইবার গোলের সুযোগ পায় এই ম্যাচে রবসনের জায়গায় মূল একাদশে জায়গা পাওয়া এম্ফোন উদো। কিন্তু দুইটা সুযোগের একটিও কাজে লাগাতে পারে নি উদো। ফলে ১-০ গোলে শেষ হয় প্রথমার্ধের খেলা।

দ্বিতীয়ার্ধের শুরুতে আবারো ম্যাচে ফেরার সুযোগ পায় বসুন্ধরা কিংস। উদোর পাস থেকে বক্সের ভেতরে থাকা বিশ্বনাথ বল পেলেও শট নিতে দেরী করার ফলে গোল করতে ব্যর্থ হয় বিশ্বনাথ। ৭৭ মিনিটে সহজ সুযোগ হাতছাড়া করে মোরসালিন। এম্ফোন উদো ফাস্ট টাচে প্রতিপক্ষের ডিফেন্ডারদের বোকা বানিয়ে বলের দখল নিলেও দুর্বল এক শট করে শেখ মোরসালিন। এতে করে সহজে বলকে ফিরিয়ে দিতে সফল হয় মাজিয়ার গোলরক্ষক।

তবে ৮১ মিনিটে এসে সেই সুযোগ হাতছাড়া করার পায়শ্চিত্ত করে মোরসালিন। তার করা কর্ণার কিক থেকে গোল করে বসুন্ধরা কিংসকে সমতায় ফিরিয়ে আসে উজবেক ডিফেন্ডার ববুরবেগ। ফলে ম্যাচে সমতা ফিরে পায় কিংস। সমতা ফিরে পেয়ে মাজিয়ার উপর আরো চড়াও হয় অস্কার ব্রুজনের শিষ্যরা। এর ফলও মিলে, ম্যাচের ৮৭ মিনিটে মিগেল ডামাসেনার দুর্দান্ত এক গোল করে বসুন্ধরা কিংসকে লিড পাইয়ে দেয়। মাঝমাঠের প্রায় কাছাকাছি দুরত্ব থেকে লম্বা এক শটে লক্ষ্যভেদ করেন কিংসের এই ব্রাজিলিয়ান মিডফিল্ডার, মাজিয়ার গোলরক্ষক কিছু বুঝে উঠার আগে বলকে জালে পাঠিয়ে দেয় মিগেল। এতে করে ম্যাচের ফলাফল দাঁড়ায় ২-১ এ। শেষ পর্যন্ত আর গোল না হলে ম্যাচে জয় পায় কিংস।

এই জয়ের ফলে ৫ ম্যাচে ৩ জয়, ১ ড্র ও ১ হারে মোট ১০ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছে বাংলাদেশ চ্যাম্পিয়নরা। বিপরীতে সমান ম্যাচ খেলে ১ জয় ও ৪ হারে মাত্র ৩ পয়েন্ট নিয়ে তালিকার তলানিতে অবস্থান করছে মাজিয়া স্পোর্টস।

Previous articleইনজুরিতে বাদ পড়লেন দিদিয়েরও!
Next articleমিগুয়েল ও ববুরবেকের গোল সম্পর্কে যা বললেন ব্রুজন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here