সিয়াম সাধনার রমজান মাস পার হয়ে পশ্চিম আকাশে উঁকি দিয়েছে শাওয়াল মাসের চাঁদ। শাওয়াল মাসের চাঁদ উদিত হওয়ার সাথে সাথে ইতিমধ্যেই ঈদুল ফিতর তার জানান দিয়েছে। ২৯ না ৩০ তম দিন দিয়ে রমজান মাস শেষ হবে সেই দোটানা কাটিয়ে অবশেষে আগামীকাল পালিত হতে যাচ্ছে ঈদুল ফিতর। ঈদের এই আনন্দে সামিল হয়েছে বাংলাদেশের ঘরোয়া ফুটবলের প্রথম সারির ক্লাবগুলো। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের অফিশিয়াল পেজে ঈদে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছে দলগুলো।

বর্তমানে বাংলাদেশের ঘরোয়া ফুটবলের সবচেয়ে সফল দল বসুন্ধরা কিংস তাদের অফিশিয়াল ফেসবুক পেজে পোস্ট করে দেশবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানায়। ঈদের শুভেচ্ছা জানানোর পাশাপাশি সকলের জীবণে সুখ ও  সমৃদ্ধি বয়ে আসার কামনা করে তারা। অন্যদিকে  তাদের প্রতিদ্বন্দ্বী আবাহনী লিমিটেড ঈদ উপলক্ষ্যে একটি ভিডিও বার্তা পোস্ট করে। সেই ভিডিও বার্তায় সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছে আবাহনী লিমিটেডের ফুটবলাররা।

বসুন্ধরা কিংসের মতো শেখ জামাল ধানমন্ডি ক্লাবও তাদের ফেসবুক পেজে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা  জানায় এবং সকলের জন্য  সুখ ও সমৃদ্ধিময় ঈদের প্রার্থনা করে। শেখ রাসেলের পক্ষ থেকে ঈদে শুভেচ্ছা জানায় শেখ রাসেল ক্রীড়া চক্রের চেয়ারম্যান সায়েম সোবহান আলভীর। তিনি সেই বার্তায় জানান, ‘দীর্ঘ একমাস সিয়াম সাধনার পরে ঈদ সকলের জীবণে বয়ে আনুক আনন্দ ও সমৃদ্ধি।’

রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটিও ঈদের শুভকামনা জানিয়ে ফেসবুক পেজে পোস্ট করেছে। ফেসবুকে তারা উল্লেখ করে,‘নেক আমলের বসন্তকাল মাহে রমজান শেষে বাঁকা চাঁদের হাসি নিয়ে উপস্থিত ঈদুল ফিতর। এই ঈদ ক্ষমাপ্রাপ্তি আর নির্মল আনন্দের দিন,এ আনন্দ আল্লাহর নেয়ামত প্রাপ্তি ও মাগফিরাত প্রত্যাশার। ঈদ মোবারক।’ এছাড়া ফর্টিস এফসিও সকলকে ঈদ শুভেচ্ছা জানিয়েছে। ক্লাবগুলোর মতো বাংলাদেশ ফুটবল ফেডারেশনও ঈদের শুভেচ্ছা বার্তা প্রকাশ করেছে। ফেডারেশন তাদের ফেসবুক পেজে ঈদ উপলক্ষ্যে ক্ষুদে বার্তা প্রকাশ করে, বাফুফের পক্ষ থেকে এই ঈদের শুভেচ্ছা জানায় বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন।

Previous articleরবসনের প্রতি আগ্রহী ভারতের ইস্ট বেঙ্গল!
Next articleরাফায়েল টুডু : গোলকিপার থেকে বিসিএলের শীর্ষ গোলদাতা!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here