বিসিএলের প্রথম দিনে শুভসূচনা করলো বাংলাদেশ এলিট ফুটবল একাডেমী। বিসিএলের প্রথম ম্যাচে তারা ফকিরেরপুল ইয়ংমেন্স  ক্লাবের মুখোমুখি হয়েছিলো। ম্যাচ যখন ড্র’য়ের দিকে এগোচ্ছিলো তখন বক্সের বাইরে থেকে মিডফিল্ডার উচিং থোয়াই মারমার দুর্দান্ত এক গোলে জয় দিয়ে মাঠ ছাড়ে এলিটরা।

ম্যাচের মাত্র ৫ মিনিটে আত্মঘাতী গোলে ফাঁদে আটকা পড়ে ফকিরাপুল। কামরুলের এই আত্মঘাতী গোলে ম্যাচে এগিয়ে যায় বাফুফে এলিট একাডেমী। ম্যাচের প্রথমার্ধের আর কোনো গোল না হলেও চমক ছিলো ম্যাচের দ্বিতীয়ার্ধে। দুইদলই নিজেদের সেরাটা দিয়েই জয় পাওয়ার চেষ্টা চালিয়েছে। সেই চেষ্টায় আবারো প্রথমে সফলতা পায় এলিট একাডেমি। ম্যাচের ৫২ মিনিটে কর্ণার কিক থেকে উড়ে আসা বলে হেডে গোল করে লিড ২-০ তে নিয়ে যায় পারভেজ।

পরবর্তীতে ম্যাচ ফিরে আসার দারুণ সম্ভবনা তৈরি করে ফকিরেরপুল। ৬৭ মিনিটে রাফায়েল ফকিরাপুলের হয়ে প্রথম গোলটি করেন। মিনিট দুয়েক পরে বাফুফে এলিট একাডেমীর জালে আবারো বল পাঠায় ফকিরেরপুল। দলের হয়ে ম্যাচে ফেরার গল্প লেখেন ডালিম। ৬৯ মিনিটে তার করা গোলে ২-২ গোলে সমতা ফিরে পায় ফকিরেরপুল।

ম্যাচের চমক তখনও বাকি ছিলো। খেলার ৮৮ মিনিটের মাথায় ম্যাচের গতিপথ পাল্টে দেন বাফুফের এলিট একাডেমীর উচিং থোয়াই মারমা। বদলি নামা এই খেলোয়াড় বক্সের বাইরে বলকে নিয়ন্ত্রনে নেন। এরপর দুর্দান্ত এক শটে অসাধারণ এক গোল করেন বান্দরবান থেকে উঠে আশা এই কিশোর। তার গোলেই ম্যাচের জয় পরাজয় পুরোপুরি নিশ্চিত হয়ে যায়। ফলে শেষ পর্যন্ত ৩-২ গোলের জয়েই মাঠ ছাড়ে বাফুফে এলিট একাডেমী।

Previous articleকাল পর্দা উঠছে ৮ দলের বিসিএলের
Next articleফিলিস্তিন ম্যাচ থেকে ছিটকে যাচ্ছেন তারিক-মোরসালিন!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here