বাংলাদেশ প্রিমিয়ার লিগ ২০২২-২৩ এর ১৭তম রাউন্ডের শেষ দিনে নিজ নিজ ম্যাচে জয় তুলে নিয়েছে বাংলাদেশ পুলিশ এফসি এবং ফর্টিস এফসি। ময়মনসিংহের রফিক উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে নবাগত এএফসি উত্তরাকে ৭-০ গোলে বিধ্বস্ত করেছে পুলিশ। অপর ম্যাচে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের বিপক্ষে ২-০ গোলের জয় পেয়েছে ফর্টিস এফসি।

ময়মনসিংহে ম্যাচের শুরু থেকেই লিগ টেবিলের তলানিতে থাকা এএফসি উত্তরার বিপক্ষে চড়াও হয়ে খেলতে থাকে পুলিশ এফসি। ম্যাচের ১৯তম মিনিটে কলম্বিয়ান উইঙ্গার জোহান আরাঙ্গোর গোলে এগিয়ে যায় পুলিশ। এরপর ৩২তম মিনিটে রবিউল হাসানের গোলে ব্যবধান দ্বিগুণ করে তারা। বিরতির পর ৪৮তম মিনিটে কোয়াজেম শাহর গোলে ৩-০ গোলের লিড নেয় পুলিশ। এরপর ৫৫তম ও ৬২তম মিনিটে মোহাম্মদ আব্দুল্লাহর দুই গোলে মুহূর্তেই ব্যবধান গিয়ে দাঁড়ায় ৫-০ তে। এরপর ৭৯তম মিনিটে এডওয়ার্ড মরিলো এবং ৮২তম মিনিটে পেনাল্টি থেকে জোহান আরাঙ্গো গোল করলে ৭-০ গোলের বড় জয় নিশ্চিত করেই মাঠ ছাড়ে পুলিশ।

দিনের আরেক ম্যাচে রাজশাহীতে ফর্টিসকে ৮৩ মিনিট পর্যন্ত আটকে রাখে মুক্তিযোদ্ধা। কিন্তু ম্যাচের ৮৪তম মিনিটে আফগান ফরোয়ার্ড আমিরুদ্দিন শারিফি এবং ইনজুরি সময়ে মোজাম্মেল হোসেন নিরার গোলে ২-০ গোলের জয়ের সঙ্গে পূর্ণ তিন পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে ফর্টিস এফসি।

Previous articleলীগ জয় প্রায় নিশ্চিত কিংসদের;জয় পেয়েছে আবাহনী ও মোহামেডান
Next articleজামালদের সাফের সেমিতে খেলার সুযোগ দেখেন কাজী নাবিল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here