এএফসি কাপে গতবারের মৌসুমে দৃষ্টিনন্দন গোলের তালিকায় স্থান পেয়েছিলো রবসনের  গকুলাম কেরালার বিপক্ষে করা  গোলটি। এবারের মৌসুমেও গ্রুপ স্টেজের সেই তালিকায় স্থান পেয়েছে বসুন্ধরা কিংসের খেলোয়াড়। তবে এবার রবসন নয় সেই জায়গায় স্থান করে নিয়েছে কিংসের আরেক ব্রাজিলিয়ান মিগেল ডামাসেনা।

এএফসি কাপে প্রথম থেকে চতুর্থ ম্যাচ-ডে’র দৃষ্টিনন্দন গোলগুলো নিয়ে তালিকা করা হয়েছে। সেই তালিকায় স্থান করে নিয়েছে বসুন্ধরা কিংসের মিডফিল্ডের প্রাণ মিগেল ডামাসেনা। মিগেল ডামাসেনা গোলটি বসুন্ধরা কিংস অ্যারেনায় মোহনবাগান সুপার জায়ান্টের বিপক্ষে করেছিলেন। তার সেই গোলের কারণে সমতায় ফিরে পেয়েছিলো বসুন্ধরা কিংস। পরবর্তীতে রবসনের জয়সূচক গোলে প্রথমবারের মতো মোহনবাগানকে পরাজিত করেছিলো অস্কারের শিষ্যরা।

লিংক – https://www.the-afc.com/en/club/afc_cup/news/afccup_goals_of_the_group_stage_-_matchday_four.html?fbclid=IwAR3N2iP7fBT_-KB2uC7zYlK2ibgdEHooEARHc31lqYKCHgDowcTypQuXva0

এবারের এএফসি কাপে মিগেল ডামাসেনা রীতিমতো বসুন্ধরা কিংসের ফিরে আসার নায়ক বনে গিয়েছেন। মোহনবাগান ছাড়াও গ্রুপের আরেক ভারতীয় দল ওড়িশা এফসির বিপক্ষে গোল করেছিলেন মিগেল। সেটিও ছিলো সমতাসূচক গোল। পরবর্তীতে সেই ম্যাচেও জয় পেয়েছিলো তার দল।

Previous articleলেবাননের বিপক্ষে সাদ ও রাকিবকে পাচ্ছে না বাংলাদেশ!
Next articleরাকিব-সাদের বদলি হিসেবে যাদের ডাকলেন ক্যাবরেরা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here